Entertainment

করোনা কবলে পড়লেন মেঘনা সারজা ও তার শিশুপুত্র

কোভিডকে হারিয়ে সুস্থ হবেন, ভক্তদেরকে আশ্বাস মেঘনার

দেবশ্রী কয়াল : করোনা কাউকেই রেহাই দিচ্ছে না, সে বয়স যাই হোক না কেন। এবার মারণ করোনা রোগে আক্রান্ত হলেন, প্রয়াত কন্নড় অভিনেতা চিরঞ্জিবী সারজা-র (Chiranjeevi Sarja) স্ত্রী মেঘনা রাজ (Meghana Raj)এবং তাঁদের নবজাতক শিশুপুত্র কোভিড আক্রান্ত। এই বিষয়টি মেঘনা নিজেই জানিয়েছেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে। মেঘনা জানিয়েছেন, ” তিনি, তাঁর শিশু পুত্র ও বাবা-মা কোভিড পজিটিভ (Covid Positive)। তবে নিজের ফ্যানদের আশ্বস্ত করে মেঘনা লিখেছেন, তাঁরা সকলেই এখন ভালো আছেন।

ওই পোস্টটিতে মেঘনা লিখেছেন, “আমি, আমার বাবা-মা এবং আমার শিশুপুত্রের কোভিড টেস্টে পজিটিভ রিপোর্ট বেরিয়েছে। তাই গত কয়েক সপ্তাহ যাঁরা আমাদের সংস্পর্শে এসেছেন তাঁদের সকলকে ব্যাপারটা জানিয়েছি সতর্কতা হিসেবে। ফ্যানদের জানাই বেবি চিরু ভাল আছে। কেউ চিন্তিত হয়ে পড়বেন না। আমাদের সকলের চিকিত্‍সা চলছে। জুনিয়র সি ঠিক আছে এবং সে প্রত্যেক মুহূর্তেই আমার সঙ্গে রয়েছে। এটা আমরা একটা পারিবারিক লড়াই হিসেবে দেখছি এবং এতে অবশ্যই জয়লাভও করব।

প্রসঙ্গত ২০১৮ সালে অভিনেতা চিরঞ্জিবীর সঙ্গে বিয়ে হয় মেঘনার। তবে দুর্ভাগ্যক্রমে গত জুনে হৃদরোগে আক্রান্ত হয়ে চিরবিদায় নেন অভিনেতা। তাঁর প্রয়াণে সোশ্যাল মিডিয়ায় শোকবার্তা দেন আল্লু শিরিষ, পৃথ্বীরাজ সুকুমারন, কৃতি খারবান্দা, মাঞ্চু মনোজ-সহ বহু তারকা। তবে নিজেকে ভাঙতে দেননি মেঘনা। এরপর গত ২২শে অক্টোবর বেঙ্গালুরুর এক হাসপাতালে শিশুর জন্ম দেন মেঘনা। এবার সেই শিশু এবং নিজের বাবা-মার সঙ্গে কোভিড আক্রান্ত হলেন অভিনেতার স্ত্রী মেঘনা রাজ-ও।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: