West Bengal

পাতালে ফের মৃত্যুর হাতছানি! আত্মহত্যার চেষ্টা তরুণীর

নিউ নরমাল এ ফের পুরোনো হাতছানি। আহত তরুণী আর জি কর এ

পৃথা কাঞ্জিলাল : দীর্ঘ ৭ মাস পর মেট্রো(Metro) খুলতেই বলি হওয়া থেকে বাঁচলো র এক প্রাণ। আবারও আত্মহত্যার চেষ্টা এবং ব্যাহত হল মেট্রো পরিষেবা। লোকাল ট্রেন বন্ধ উপরন্তু মেট্রোয় বাধা, চরম দুর্ভোগে যাত্রীরা।

করোনা আবহে দীর্ঘ কয়েকমাস বন্ধ থাকাতে সাধারণ মানুষের ভোগান্তি হয়েছে বেশ, তার এ মধ্যে মধ্যেই মেট্রোয় আত্মহত্যার চেষ্টা করলেন স্মৃতি.এক তরুণী। রবিবার ছুটির দিনের সকালেই বেলগাছিয়া স্টেশনে(Belgachia Station) মেট্রোর লাইনে ঝাঁপ দেন সেই তরুণী। সঙ্গে সঙ্গে ব্যাহত করা হয়ে মেট্রো পরিষেবা , সংযোগ বিচ্ছিন্ন করা হয়ে থার্ড লাইনের বিদ্যুৎ এবং দ্রুত ওই তরুণীকে উদ্ধার করেন মেট্রো কর্মীরা। তাঁকে আর জি কর হাসপাতালে(R J Kar Hospital) নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই চলছে তাঁর চিকিৎসা।

এই ঘটনার জেরে বেশ কিছুক্ষণ মেট্রো পরিষেবা ব্যাহত হয়েছে। সূত্রের খবর সকাল ১১ ৩৫ মিনিট থেকে ১২ ২০ মিনিট পর্যন্ত পর্যায়ে ৪৫ মিনিট আপ ডাউন মেট্রো চলাচল বন্ধ থাকে। করোনা সংক্রমণ ঠেকাতে মেট্রো স্টেশনে ঢোকার ব্যাপারে বেশ কিছু বিধি নিষেধ আরোপ করেছে কলকাতা মেট্রো কর্তৃপক্ষ। আগাম ই-পাস বা মেট্রো কার্ড নিয়েই মেট্রো স্টেশনে প্রবেশ করতে পারছেন যাত্রীরা। এই পরিস্থিতিতেও মেট্রোয় আত্মহত্যা র পরিমান কমেনি দেখে অবাক কতৃপক্ষ। যদিও রবিবার ছুটির দিন হওয়ায় যাত্রীদের হয়রানি কম হয়েছে। নিউ নরমাল এ ও ফিরছে পুরোনো স্মৃতি। আতঙ্কে রয়েছেন বহু যাত্রী।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: