West Bengal

ফের বন্ধ মেট্রো পরিষেবা, দুর্ভোগের মুখে যাত্রীরা

নেতাজি থেকে মহানায়ক উত্তমকুমার পর্যন্ত বন্ধ মেট্রো পরিষেবা।

পল্লবী কুন্ডু : চলতি আনলক পর্বে বড়ো পরিবর্তন হিসেবে চালু হয় মেট্রো পরিষেবা। প্রাথমিক অবস্থায় সাধারণ মানুষকে যে হারে প্রত্যেকদিন অফিস যাওয়ার পথে অথবা বাড়ি ফেরার পথে নাকাল হতে হয়েছে তাতে কলকাতার গণপরিবহনের ওপর অত্যন্ত অসন্তুষ্ট ছিলেন সকল শহরবাসীরা।একদিকে রাস্তায় বেসরকারি বাস প্রায় নেই বললেই চলে। অন্যদিকে সরকারি বাস গুলিও ছিল অত্যন্ত কম যা গোটা শহরের তুলনায় মোটেই পর্যাপ্ত নয়। পাশাপাশি ট্যাক্সি গুলি চাইছে মাত্রাতিরিক্ত ভাড়া সব মিলিয়ে বেহাল দশায় পড়েছিলেন রাজ্যবাসী।

তবে এই সমস্যার কিছুটা উপশম ঘটে যেদিন থেকে মেট্রো শুরু হয়। পরিষেবার প্রথম দিন গুলিতে তেমন মানুষের ভিড় লক্ষিত হয়নি মেট্রো স্টেশন গুলিতে। চলতি পরিস্থিতির কথা মাথায় রেখে মেট্রো পরিষেবায় নানান সিস্টেমে এসেছে পরিবর্তন। আর সেই পরিবর্তনের সাথে তাল মিলিয়ে চলতে কিছুটা সময় লেগেছিলো সাধারণের। কিন্তু ধীরে ধীরে সেই সবকিছু মানিয়ে নিয়ে ফের ভিড় জমছিল স্টেশনে।

তবে এবার ফের বন্ধ হলো মেট্রো পরিষেবা। নেতাজি থেকে মহানায়ক উত্তমকুমার পর্যন্ত মেট্রো পরিষেবা বন্ধ।কুঁদঘাট স্টেশনের রেকে যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ার জন্য বন্ধ পরিষেবা।প্রায় ২ ঘন্টাতেও পরিস্থিতির বদল হয়নি।ময়দান থেকে নোয়াপাড়া পর্যন্ত আপাতত মেট্রো চলছে।আর মেট্রোর পরিষেবা দীর্ঘক্ষণ ধরে হঠাৎ করে এমনভাবে বন্ধ থাকায় দুর্ভোগের মুখে পড়েছেন যাত্রীরা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: