Entertainment

অশ্লীলতার অভিযোগ দায়ের মিলিন্দ সোমান এর বিরুদ্ধে

নগ্ন ছবি সমুদ্রতটে, পদক্ষেপ নিল গোয়া পুলিশ

দেবশ্রী কয়াল : লিখিত অভিযোগ দায়ের হল অভিনেতা মিলিন্দ-সোমান(Milind Soman) এর বিরুদ্ধে। সম্প্রতি নিজের জন্মদিনে গোয়ার সমুদ্র সৈকতে নগ্ন অবস্থায় দৌড়নোর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিনেতা-মডেল মিলিন্দ সোমান। এবার তার জেরেই বিপদের মধ্যে পড়লেন মিলিন্দ। অশ্লীলতার দায়ে তাঁর বিরুদ্ধে মামলা করল গোয়া পুলিশ।

গা ৪ই নভেম্বর ছিল মিলিন্দের জন্মদিন। সেদিনই তিনি সোশ্যাল মিডিয়ায় একটি বিতর্কিত ছবিটি পোস্ট করেন। স্ত্রী অঙ্কিতার সঙ্গে গোয়ায় ছুটি কাটাতে গেছিলেন অভিনেতা। সেখানেই নগ্ন অবস্থার একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন মিলিন্দ। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। তার জন্যই ভারতীয় দণ্ডবিধির ২৯৪ ধারায় অশ্লীল অভিনয় বা গান সংক্রান্ত অপরাধ এবং এবং তথ্যপ্রযুক্তি আইনের ৬৭ নম্বর ধারায় অশ্লীল কোনও কিছু প্রকাশ করা বা প্রেরণ করা সংক্রান্ত অপরাধের জন্য মামলা দায়ের করা হয়েছে বলেই জানা যাচ্ছে।

সাধারণত ফিটনেসের কথা উঠলে ৫৫ বছর বয়সি মিলিন্দের নাম অভিনেতাদের মধ্যে প্রথম সারিতেই থাকে। এবার পোশাকহীন ছবিটি পোস্ট করার পর তার ফিটনেস নিয়ে চর্চা শুরু হয়। তেমনই সোশ্যাল মিডিয়ায় মিম-বন্যাও বয়ে যায়। কিন্তু এরই মধ্যে তাঁর বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ ওঠে। লিখিতভাবে তার বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: