Uncategorized

ফের সামনে এলো মিলিন্দ-এর পোস্ট, মুখ ভরতি সিঁদুর মিলিন্দ

মিলিন্দের মুখ ভরতি সিঁদুর, চোখে টানা কাজল, কিন্তু কেন ?

পল্লবী কুন্ডু : গ্ল্যামারাস জগতে এই মুহূর্তে জনপ্রিয়তার শীর্ষে একটাই নাম আর তা হলো মিলিন্দ সোমন (Milind Soman)।গোয়ার সৈকতে নগ্ন হয়ে দৌড়নোর ছবি পোস্ট করা মাত্রই নেটদুনিয়ায় শুরু হয়ে যায় আলোচনা। অনেকেই প্রাক্তন সুপারমডেল তথা অভিনেতার প্রশংসা করেন। তবে কেউ কেউ আবার নিন্দায় সরব হন। অভিযোগ দায়ের হয় মিলিন্দের বিরুদ্ধে। আর এসবের মধ্যেই ফের সামনে এলো মিলিন্দ-এর পোস্ট।

সবে মাত্র পেরিয়েছে ৫৫তম গন্ডি, কিন্তু তা যে শুধুমাত্র একটা সংখ্যা মাত্র তার প্রমান মেলে প্রতিবারেই। আর যদি কথা আসে তার শেষ পোস্ট করা ছবি নিয়ে তবে, ক্লোজ-আপ অ্যাঙ্গেলে তোলা ছবিতে দেখা যাচ্ছে, মিলিন্দের মুখ ভরতি সিঁদুর। চোখে টানা কাজল। আর নাকে রয়েছে নথ। আবারও যেন চিরাচরিত চিন্তাধারাকে বিঁধেছেন মিলিন্দ। পাশাপাশি লিঙ্গ বৈষম্যের বিরুদ্ধেও সোচ্চার হয়েছেন।

ছবির সাথেই রয়েছে ক্যাপশন।ক্যাপশনে লিখেছেন,’ট্রাভেল টিউসডে ! জানি, এটা হোলি নয়। কিন্তু কয়েকটা দিন মুম্বইয়ের কাছের কারজাত এলাকায় দারুণ কাজ করছিলাম। খুব শিগগিরই আরও কিছু শেয়ার করব। এবার চেন্নাই যাচ্ছি।’ মিলিন্দের এই ছবির সঙ্গে অক্ষয় কুমারের ‘লক্ষ্মী’ (Laxmii) সিনেমার লুকের তুলনা টেনেছেন অনেকেই। তবে সুপার মডেল মিলিন্দ এরপর কি আনতে চলেছে সেই দিকেই নজর রাখতে বেশি আগ্রহী অনুরাগীরা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: