Women

রাতের শহরে মিমিকে কটূক্তি সাথে অভব্য আচরণ, গ্রেফতার হল ট্যাক্সি চালক

সরকারি গাড়িতে থেকেও এমন হেনস্থার শিকার, তাহলে সাধারণ মানুষের নিরাপত্তা তলানিতে ! বলছেন মিমি

দেবশ্রী কয়াল : আবারও বাস্তবে প্রতিবাদী ভূমিকায় দেখা গেল অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তীকে। জানা যাচ্ছে, গতকাল সোমবার রাতে বাড়ি ফেরার সময়ে এক ট্যাক্সিচালকের অভিনেত্রী-সাংসদ অভব্য আচরণের শিকার হয়েছেন বলে জানিয়েছেন মিমি। এরপরেই দ্রুত প্রশাসনিক পদক্ষেপ নেন অভিনেত্রী। ইতিমধ্যেই তাঁর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে ট্যাক্সিচালককে। আজ মঙ্গলবার আদালতে তোলা হবে অভিযুক্ত ট্যাক্সি চালককে।

ঘটনাটি ঘটে গতকাল সোমবার রাতে বালিগঞ্জ ফাঁড়ি এলাকা দিয়ে ফেরার সময়। সরকারি গাড়িতে ছিলেন মিমি। হঠাত্‍ একটি ট্যাক্সি ক্রমাগত হর্ন বাজিয়ে মিমির গাড়িকে ওভারটেক করে। তখনই গাড়ির কাচ নামান মিমি। এর পরে বালিগঞ্জ ও গড়িয়াহাটের মাঝামাঝি ট্র্যাফিক সিগন্যালে তাঁর গাড়িটি দাঁড়ালে পাশে দাঁড়ানো ট্যাক্সিটির চালক তাঁর দিকে অশ্লীল অঙ্গভঙ্গি করে বলে দাবি করেন মিমি।

তখনই গাড়ি থেকে নামেন তিনি, ট্যাক্সিচালককেও টেনে নামান। ঘটনাচক্রে গতকাল মিমির সাথে তাঁর দেহরক্ষী ছিলেন না। তখন মিমি ওই ট্যাক্সিচালককে নামিয়ে পুলিশে দেবেন বলে ধমক দেন, ততক্ষণে রাস্তায় লোক জমে গিয়েছে। তবে কোনোভাবে ট্যাক্সি নিয়ে পালিয়ে যায় চালক। এর পরেই সঙ্গে সঙ্গে গড়িয়াহাট থানার পুলিশের সঙ্গে যোগাযোগ করেন মিমি। দ্রুত ঘটনাস্থলে এসে পৌঁছায় পুলিশ। তারপর ওই ট্যাক্সিচালকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মিমি। গতকাল রাতেই ট্যাক্সিটিকে আটক করে চালককে গ্রেফতার করে পুলিশ।

এই ঘটনায় মিমি জানিয়েছেন, তিনি সরকারি গাড়িতে ছিলেন, তবু এমন অভব্যতার শিকার হতে হল তাঁকে। এমন হলে সাধারণ মানুষের নিরাপত্তা তো আরওই তলানিতে। তাই এমন ঘটনা যাতে না ঘটে, সে জন্যই তিনি কড়া হাতে প্রতিবাদ করেন এবং পুলিশের সঙ্গে যোগাযাগ করেন বলে জানান। পুলিশ জানিয়েছে, অভিযোগ পেয়েই দ্রুত গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত ট্যাক্সি চালককে। অভিযুক্তের নাম দেবা যাদব, বয়স ৩২ বছর। তাকে গ্রেফতার করা হয় বাইপাসের ধারে আনন্দপুর থানা এলাকা থেকে। অভিযুক্তের বিরুদ্ধে শ্লীলতাহানি, অশ্লীল ইঙ্গিত এবং কটূক্তির ধারায় গড়িয়াহাট থানায় একটি মামলা রুজু করা হয়েছে। ধৃতকে আজ তোলা হবে আদালতে।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: