Entertainment

এবার ভাসলেন খোলা হওয়ার সুরে : মিমি চক্রবর্তী

শুটিংয়ের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করছিলেন মিমি

পল্লবী কুন্ডু : বেশ কিছুদিন ধরেই ধরেই নিজের শুটিংয়ের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করছিলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তবে যতক্ষণ না পুরো বিষয় টা জানতে পারা যাচ্ছে ততক্ষন সে বিষয় নিয়ে অনুরাগীদের আগ্রহ বেড়েই চলেছে। এবার লাল পোশাকে মৌসুনি (Mousuni) দ্বীপে ঘুরে বেড়ানোর কারণ ইনস্টাগ্রামে জানালেন অভিনেত্রী-সাংসদ। আবারও একবার রবীন্দ্রসংগীত গাইলেন টলিঅভিনেত্রী। এবার ‘তোমার খোলা হাওয়া’র (Tomar Khola Hawa) সুরে।

১২ জুন প্রকাশ্যে এসেছিল তাঁর প্রথম রবীন্দ্রসংগীতের মিউজিক ভিডিও ‘আমার পরাণ যাহা চায়’। সেখানের গীতবিতান হাতে রবিগানের সুরে ভেসেছিলেন অভিনেত্রী। ২১ লক্ষেরও বেশি মানুষ ইউটিউবে (Youtube) গানটি দেখেছেন। গানের এই সফর মিমিকে চালিয়ে যাওয়ার অনুরোধ জানিয়েছিলেন অনেকে। অনুরাগীদের আবদার রেখেছেন তিনি। মঙ্গলবার সকালেই প্রকাশ করেছেন ‘তোমার খোলা হাওয়া’র টিজার। টিজারের শুরুতে কবিতাও বলেছেন অভিনেত্রী। কবিতায় নিজেকে খোঁজার বার্তা দিয়েছেন মিমি।

তবে অভিনেত্রী যেহেতু একাধারে সাংসদও তাই শুটিংয়ের পাশাপাশি স্থানীয়দের সঙ্গে কথাও বলেছেন মিমি। শুনেছেন তাঁদের সমস্যার কথা। শোনা গিয়েছে, পর্যটন কেন্দ্র হিসেবে মৌসুনির উন্নয়নের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) কাছে একটি প্রস্তাবও পেশ করবেন অভিনেত্রী-সাংসদ। ২৭ ডিসেম্বর প্রকাশ্যে আসবে মিমির নতুন এই মিউজিক ভিডিও। তার আগের এই আগাম ঝলকে ভক্তদের উত্‍সাহ বাড়িয়ে দিলেন মিমি। তার অত্যন্ত প্রিয় রবীন্দ্র সঙ্গীত নিয়েই আবারো ফিরছেন মিমি চক্রবর্তী।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: