Entertainment

দর্শকদের উত্তেজনাতে সাড়া দিয়ে শীঘ্রহি আসছে মির্জাপুর ৩

রেকর্ড সৃষ্টি করেছে মির্জাপুর ২, আপ্লুত তাদের টিম

দেবশ্রী কয়াল : সময়ের অভাবে কজন মানুষই বা এখন হলে গিয়ে সিনেমা দেখেন। বেশিরভাগ এখন অনলাইন স্ট্রিমিং পছন্দ করেন। আর এই অনলাইন স্ট্রিমিং অ্যাপ অ্যামাজন প্রাইম (Amazon Prime) এর অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ হল মির্জাপুর (Mirzapur)। এই ওয়েব সিরিজটি তার প্রথমে সিজনেই খুব জনপ্রিয় হয়েছিল এবং মানুষের প্রশংসা কুড়িয়েছিল। তারপর থেকেই মির্জাপুর ২ এর জন্যে দর্শকরা অধীর আগ্রহে করছিলেন অপেক্ষা। মির্জাপুর ২ মুক্তি পাওয়ার পর আরও বাড়ল দর্শকদের উত্তেজনা। তারপর থেকে দর্শকদের মনে একটাই প্রশ্ন তাহলে কী আসবে মির্জাপুর ৩ ? আর আসলেও বা তা কবে আসবে ? কারন অপেক্ষা বোধ হয় আর হচ্ছে না।

মির্জাপুর ২ যেদিন অ্যামাজন প্রাইমে মুক্তি পায় সেদিন দর্শকের সংখ্যায় রেকর্ড সৃষ্টি করে মির্জাপুর ২। এতটা বৃহৎ আকারে রেস্পন্স পাওয়া যাবে এমনটা হয়ত ভাবেনি মির্জাপুর টিম। আর মানুষের এই উত্‍কণ্ঠা, উত্তেজনা দেখেই অবশেষে বড়সড় সিদ্ধান্ত নিল মির্জাপুর টিম। মির্জাপুরের প্রযোজক জানিয়েছেন, দর্শকদের এই আগ্রহ দেখার পর থেকেই তাঁরা মির্জাপুর ৩ আনার প্ল্যানিংয়ে রয়েছেন। এই নিয়ে কাজও শুরু হয়ে গিয়েছে বলে জানান তিনি। পাশাপাশি তিনি জানান, খুব শীঘ্রই আসবে মির্জাপুর ৩।

পঙ্কজ ত্রিপাঠী, শ্বেতা ত্রিপাঠী, আলি ফয়জল, রসিকা দুগ্গল, দিব্যেন্দু শর্মা অভিনীত এই ওয়েব সিরিজ মুক্তি পাওয়ার পর থেকেই আলোড়ন তৈরি করেছিল। এই সিজনে অন্যতম প্রধান চরিত্র মুন্না ভাই এর মারা যাওয়া, এবং কালীন ভাইয়ার বেঁচে যাওয়াকে দেখিয়ে শেষ করেছে। তারপরেই তৈরী করেছে একটা সাসপেন্স। আগামী সিজন হলে তাতে কোন ধরনের টুইস্ট অ্যান্ড টার্ন আসতে পারে তা দেখার জন্যেই মুখিয়ে রয়েছেন সকল মির্জাপুর প্রেমী।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: