Big Story

বিজয়-এর বাজনা বিজেপি অঙ্গনে, ” চব্বিশে হবে আসল খেলা” হুঁশিয়ারি পিকের

মোদির টুইট- "২০২৪ সালে ফের বিজেপি কেন্দ্রে ক্ষমতায় আসতে চলেছে।’’ তার পরেই পিকে-র এই টুইট-মন্তব্য

তিয়াসা মিত্র : ২৪ ঘন্টাও কাটেনি ৪ রাজ্যের গেরুয়া আবিরের ঝড়ে। উত্তর প্রদেশ সোহো আরো চার রাজ্যে বিজেপি-এর জয় রাজনীতির ইতিহাসে অন্য মাত্রা দিলো। তবে এরই মধ্যে রাজ্যের বিধানসভা ভোটের পরে দেশ জুড়ে বিজেপি নেতা-কর্মীদের উল্লাসকে কটাক্ষ করলেন ভোটকুশলী প্রশান্ত কিশোর অর্থাৎ পিকে। সেই সঙ্গে নাম না করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও নিশানা করলেন তিনি।

প্রশান্ত শুক্রবার টুইটারে লিখেছেন, “ভারতের লড়াই হবে ২০২৪ সালে, এবং কোনও রাজ্যের ভোটে নয়। সাহেব তা জানেন। তাই সুচতুর ভাবে বিরোধীদের উপর মনস্তাত্ত্বিক প্রাধান্য বিস্তারের জন্য রাজ্য বিধানসভা ভোটের ফল ঘিরে উন্মাদনা তৈরির চেষ্টা চালাচ্ছেন। এই মিথ্যা ব্যাখ্যার শরিক হবেন না।” তাৎপর্যপূর্ণ ভাবে মোদী বৃহস্পতিবার চার রাজ্যের (উত্তরপ্রদেশ, উত্তরাখণ্ড, মণিপুর এবং গোয়া) বিধানসভা ভোটে বিজেপি-র জয়ের পরেই ২০২৪ ভোটের প্রসঙ্গ টেনেছিলেন। বলেছিলেন, ‘‘২০২২ সালে উত্তরপ্রদেশের ফল ঠিক করে দিল ২০২৪ সালে ফের বিজেপি কেন্দ্রে ক্ষমতায় আসতে চলেছে।’’ তার পরেই পিকে-র এই টুইট-মন্তব্য।

সম্প্রতি পিকে-র সঙ্গে তৃণমূলের ‘দূরত্ব’ নিয়ে নানা জল্পনা তৈরি হয়েছিল রাজ্য রাজনীতিতে। কিন্তু গত মঙ্গলবার তৃণমূলের বর্ধিত কর্মসমিতির বৈঠকের মমতা বন্দ্যোপাধ্যায়-অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই মঞ্চে দেখা গিয়েছে আইপ্যাকের প্রাক্তন কর্ণধারকে। তবে তৃণমূলের নেতাদের একাংশ বলছেন, দলের সর্বময় নেত্রীর সঙ্গে পিকে-র কোনও দূরত্বই রচিত হয়নি। পুরোটাই রটনা।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: