Entertainment

করোনা আক্রান্ত অভিনেতা মোহিত মালিক, সুরক্ষিত তাঁর স্ত্রী

কোভিড টেস্ট পজিটিভ, ইনস্টাগ্রামে নিজেই জানিয়েছেন অভিনেতা

দেবশ্রী কয়াল : করোনা (Corona Virus) কিছুতেই ছাড়ছে না পিছু। সকল সাবধানতা অবলম্বন করার পরেও আবারও কোনো হানা দিল। করোনা আক্রান্ত হলেন হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা মোহিত মালিক (Mohit Malik)। এই খবর তিনি নিজের ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে নিজের পরিচিত ও ভক্তদেরকে জানিয়েছেন। তবে মোহিত করোনা আক্রান্ত হলেও সুরক্ষিত রয়েছেন তাঁর স্ত্রী অদিতি(Addite Malik)। বর্তমানে অদিতি সন্তানসম্ভবা, আর তাঁকে নিয়েই ছিল বেশি চিন্তা। বর্তমানে তাঁরা দুজনেই আইসোলেটেড এবং আলাদা রয়েছেন। মোহিত নিজেকে কোয়ারেন্টাইনে রেখেছেন।

মোহিত নিজের ইনস্টাগ্রামে (Instagram)পোস্ট করে লেখেন, “আমরা নিজেদের যথাসাধ্য চেষ্টা করেছি সকল রকম সুরক্ষা অবলম্বন করে চলার। তবে অনেকসময় কিছুনা কিছু খুঁত থেকেই যায়। পরিস্থিতি অনেকসময়ই আমাদের হাত থেকে বেরিয়ে যায়। গতকাল আমি জ্বর অনুভব করি। এবংসর্বপ্রথম গিয়ে কোভিড টেস্ট করে এবং সেই রিপোর্ট পজিটিভ আসে। তবে ভাগক্রমে অদিতি সুরক্ষিত রয়েছে। “

এরপর মোহিত জানান, বিগত কয়েকদিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তারা যেন বিশেষ করে সকল সুরক্ষা বিধি মেনে ছিলেন এবং কোনো রকম যদি কিছু উপসর্গ পেয়ে থাকেন তাহলে যেন প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেন। তাই আসা করছি আমরা সবাই যেন দ্রুত এই সংক্রমণের হাত থেকে মুক্তি পাই।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: