Entertainment

মহাষ্টমীর মহাতিথিতে, নীলকমল ভার্চুয়াল টক শো আড্ডায় মনামী

পূজায় কী করবেন মনামী, জানতে অবশ্যই চোখ রাখুন ওপিনিয়ন টাইমস এর পেজে

দেবশ্রী কয়াল : পূজার ঢাক বেজে গেছে, আজ মহাঅষ্টমী। এই বছর পূজা একটু আলাদা, করোনা সংক্রমণের ভয়ে অনেকেই বাড়িতে রয়েছেন, আবার অনেকে দূর থেকেই কিন্তু মা’কে দেখছেন। তবে এই বছর বাড়িতে বসে ঠাকুর দেখলেও মানুষের আনন্দে কিন্তু তেমন কোনো খামতি রয়ে যাচ্ছে না। কারন ওপিনিয়ন টাইমস(Opinion Times) এর নীলকমল ভার্চুয়াল টক শো জমে গেছে। বাড়ি বসেই এখন দর্শকরা জানতে পারবেন তাঁদের প্রিয় সেলেবের গল্প। তাঁর পূজার প্ল্যান কী, সাধারণত কী করতে ভালো বাসেন আরও অনেক কিছু। সবরকম গল্প নিয়েই নীলকমল ভার্চুয়াল টক শো(Nilkamal Virtual Talk Show) একদম জমজমাট। আর আজকের মহাষ্টমীতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন অভিনেত্রী মনামী ঘোষ। যে কিনা বহু দিন ধরেই দর্শকদের মনে বিরাজ করছেন। আজ ঠিক সন্ধ্যে ৬টার সময় ওপিনিয়ন টাইমস চ্যানেলে সরাসরি সম্প্রচারিত হবে নীলকমল ভার্চুয়াল টক শো উইথ মনামী ঘোষ(Monami Ghosh)।

এই বৎসর বাড়িতে বসে বসে সবার মন খানিক ভারী হয়ে রয়েছে। সেইভাবে অন্যবারের মতো এই বৎসর প্যান্ডেল হপিং করতে পারছেন না কেউই। নেই রাত জেগে ঠাকুর দেখার বাহার। এখন তো সবটাই দূর থেকে আর নাহলে ভার্চুয়ালি। তাই ভার্চুয়ালি সবার মন ভালো করতে আজ নীলকমল টেক শো তে আড্ডা দিতে চলে আসবেন অভিনেত্রী মনামি ঘোষ। এই মুহূর্তে মনামী একলের খুব পরিচিত। এতদিন তো কেবল নিজের অভিনয় এর জন্যে তিনি প্রশংসা কুড়িয়েছেন তবে বিগত কয়েকমাসে গৃহবন্দী থাকা অবস্থাতে নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করেছেন অনেক নাচ, যেগুলি ভাইরাল হয়েছে প্রতিমুহূর্তে। মনামীর অভিনয় হোক কী নাচ সবটাই দর্শককে তাঁর কাছে টেনে নিয়ে গেছে। তাই এই সবার প্রিয় মনামী ক্যামেরার পিছনে বাস্তবে কম তা জানতে অবশ্যই চোখ রাখতে হবে ওপিনিয়ন টাইমস এর পর্দায়।

১৯৯৭ সাল মনামীর বয়স তখন মাত্র ১৭ অর্থাৎ বালিকা থেকে তখনও তরুণ্যে পা দেননি, সেই সময় থেকেই সাত কাহন সিরিয়াল দিয়ে নিজের যাত্রা শুরু করেছিলেন মনামী। এরপর এরপর বিন্নি ধানের খৈ, ইরাবতী চুপথা তে দর্শের অন্দরমহলে কেবল না, দর্শকদের মনেও একটা জায়গা করে নিয়েছিল। এরপর এই লকডাউনে ভার্চুয়াল মিডিয়াতেও নিজের দর্শকদের মন জয় করে গেছেন। এরপর সামান্য একটু ছুটি নিয়েই ঘুরতে বেরিয়ে গেছিলেন মনামী। কিন্তু পূজার সময় কী আর বাইরে মন থাকে। তাই পূজার আগেই বাড়িতে চলে আসে মনামী। আর আজ আবারও দর্শকদের মন জয় করতে, মহাষ্ঠমীর পূজায় আড্ডা মারতে নীলকমল ভার্চুয়াল টেক শো তে থাকবেন মনামী। তাই খোলামেলা মনামীকে দেখতে অবশ্যই চোখ রাখুন ওপিনিয়ন টাইমস এর ফেসবুক ও ইউটিউব পেজে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: