West Bengal

মুকুলকে দেখতে সকাল সকাল হাসপাতালে দিলীপ ঘোষ

অস্ত্রোপচার হয়েছে মুকুল রায়ের, সবাই করছেন তাঁর দ্রুত আরোগ্য কামনা

দেবশ্রী কয়াল : এবারে সোজা হাসপাতালের রুমে দিলীপ ঘোষ (Dilip Ghosh)। না না নিজের কারনে না, গতকাল অস্ত্রোপচার হয় মুকুল রায়ের। আর তাকে দেখতেই এদিন সকালে হাসপাতালে পৌঁছে গেলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তাঁর শারীরিক অবস্থার খোঁজ নিতেই হাসপাতাল গিয়েছিলেন দিলীপ ঘোষ। বেশ কিছুক্ষন কোথাও বলেন তাঁরা দুজনে।

গত বুধবার রাতে হঠাত্‍ করেই অসুস্থ হয়ে পড়েছিলেন বিজেপির (BJP) সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায় (Mukul Roy)। শুরু হয় পেটে ব্যথা। কিন্তু বেশ কিছুক্ষণেও তাঁর অবস্থার উন্নতি না হওয়ায় সেই রাতেই তাঁকে বাইপাসের ধারের একটি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিত্‍সকরা পরীক্ষা করে জানান, অবিলম্বে গল ব্লাডার অপারেশন করতে হবে মুকুল রায়ের। আর সেই মতোই গতকাল বৃহস্পতিবার রাতে তাঁর অস্ত্রোপচার করা হয়। এরপর আজ শুক্রবার সকালে মুকুল রায়ের খোঁজ নিতে হাসপাতালে হাজির হন দিলীপ ঘোষ।

মুকুল রায়ের অসুস্থতার খবর পাওয়ার পর থেকে একাধিক কেন্দ্রীয় নেতা তাঁর খোঁজ নিয়েছেন। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। হাসপাতালের বাইরে ভিড় জমিয়েছেন অনুগামীরাও। সকলেরই প্রার্থনা, দ্রুত সুস্থ হয়ে উঠুন তাঁদের প্রিয় নেতা। সূত্রের খবর এখন অনেকটাই সুস্থ রয়েছেন বিজেপি নেতা। চিকিত্‍সকরা জানিয়েছেন, মুকুলবাবুর দ্রুত সেরে উঠছেন। আজ কালের মধ্যে বাড়ি চলে যাবেন।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: