Entertainment

সাম্প্রদায়িক দাঙ্গা তৈরির অভিযোগে সমন পাঠানো হল অভিনেত্রী কঙ্গনা রানাউত এবং তাঁর দিদি রঙ্গোলি চান্দেলকে

মুম্বইয়ে হাজিরা দিতে বলা হয়েছে কঙ্গনা ও তারা দিদিকে, তবে ভাইয়ের বিয়ের ব্যস্ততা দেখছেন অভিনেত্রী

দেবশ্রী কয়াল : আবারও একবার খবরের শিরোনামে বলিউড অভিনেত্রী কঙ্গনা। আবারও মুম্বই পুলিশের সম্মুখীন হতে হবে তাঁকে। এদিন মুম্বই পুলিশের (Mumbai Police) তরফে সমন পাঠানো হয়েছে অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)এবং তাঁর দিদি রঙ্গোলি চান্দেলকে (Rangoli Chandel)। আগামী ২৩ এবং ২৪ নভেম্বরের মধ্যে মুম্বইতে হাজির হতে হবে তাঁদের দুজনকে। ব্যান্দ্রা থানায় (Bandra Police Station)গিয়ে হাজিরা দিতে হবে বলিউড অভিনেত্রী এবং তাঁর দিদিকে।

অভিযোগের তীর উঠেছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত এবং তাঁর দিদি রঙ্গোলি চান্দেল এর উপর। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উস্কানিমূলক বিবৃতি দিয়ে দুই সম্প্রদায়ের মধ্যে অশান্তি তৈরি করার অভিযোগেই কঙ্গনা রানাউত এবং রঙ্গোলি চান্দেলকে সমন পাঠানো হয়েছে বলে জানা যাচ্ছে। ব্যান্দ্রা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের নির্দেশেই এদিন মুম্বই পুলিসের তরফে কঙ্গনা এবং রঙ্গোলিকে সমন পাঠানো হয়েছে। আগামী ২৩ এবং ২৪ নভেম্বরের মধ্যেই যাতে অভিনেত্রী ব্যান্দ্রা থানায় হাজিরা দেন, সে বিষয়ে নির্দেশ দেওয়া হয়েছে সমনে।

এই প্রথম না পূর্বে আরও ২ বার কঙ্গনা রানাউত এবং রঙ্গোলি চান্দেলকে সমন পাঠানো হয়েছিল। যদিও কঙ্গনা জানান, বর্তমানে তিনি ভাই অক্ষয় রানাউতের বিয়ে নিয়ে ব্যস্ত রয়েছেন। এখন ভাইয়ের বিয়ে উপলক্ষ্যে তিনি হিমাচল প্রদেশের মান্ডিতে নিজের বাড়িতে রয়েছেন। আর সেই কারণেই এখন মুম্বইতে হাজিরা দিতে পারবেন না বলে জানান কঙ্গনার আইনজীবী। কঙ্গনার ভাইয়ের বিয়ে শেষ হয়ে যাওয়ার পর এবার ফের অভিনেত্রী এবং তাঁর দিদিকে সমন পাঠানো হয়েছে। এখন দেখার পালা এবার তাঁরা মুম্বইয়ে হাজিরা দিতে যান নাকি আবার অন্য কোনো বাহানার সাথে হাজির হন।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: