Entertainment

দীপাবলিতে ঘুরে আসুন “মির্জাপুর” এ! প্রাইমের নতুন সেনসেশন।

অ্যামাজন প্রাইমের নতুন সিরিজে মজে কিশোর কিশোরী। রিলিজের সাথেই সাড়া সোশ্যাল মিডিয়াতে।

পৃথা কাঞ্জিলাল : সোশ্যাল মিডিয়া র নতুন তারা হচ্ছে “মুন্না ভাইয়া”(Munna Bhaiya). পরিচালক গুরমিত সিং ও মিহির দেসাই-এর দৌলতে “ভাওকাল”(Bhaukal) সৃষ্টি করেছে কালীন ভাইয়া ও তার সাম্রাজ্য। উত্তর প্রদেশ কাঁপানো এই কালীন ভাইয়ার দল অচিরেই ছড়াতে পারে ত্রাস এবং খুন করতে হাত কাঁপে না এদের। সিজন ২-এ দেখানো হয়েছে বাবলু পণ্ডিত ( ভিক্রান্ত মিসি ) ও সুইটি গুপ্ত ( শ্রিয়া পিলগাঁওকার)-এর মৃত্যুর প্রতিশোধ সিজন ২-এর(Season-2) আত্মপ্রকাশ। গল্পের প্লট নিয়ে কথা বলতে গেলে বলা যায় “গুড্ডু (আমি ফাইজাল) ও গোলু ( শ্বেতা ত্রিপাঠী) অসীম সাহস ও জেদ ফুটে উঠেছে মির্জাপুর(Mirzapur) দখলের। বীণা ( রাশিকা দুগ্গাল) চরিত্র টি এই সিজনে আরো বেশি দৃঢ় দেখানো হয়েছে সিজন ১-এর থেকে এবং মুন্না কে দেখানো হয়েছে ভালোবাসা পেলে মানুষ কি করে বদলাতে পারে।

কঠিন ভাষার প্রয়োগ করা হয়েছে এই সিরিজে এবং রক্তস্নাত উত্তরপ্রদেশ হয়তো অনেকের মনে নাও বসতে পারে বা নজর নাও করতে পারে তবে একজন তথাকথিত শাসক ও তার সাম্রাজ্য চালানো দেখাতে এইটুকু প্রয়োগ আবশ্যিক আশা করি। গোলু চরিত্রটি বেশ কঠিন দেখানো হয়েছে সিজন ২ তে। প্রতিবাদের ভাষা হিসেবে উঠেছে বন্দুক এবং মির্জাপুর ছিনিয়ে নেবার লড়াই তে সামিল হয়েছে।

এই সিজন মুক্তি পাওয়ার পর বহু মানুষ ইতিমধ্যে সাড়া ফেলেছেন টুইটার ও ফেসবুক-এ, মিম ও বেশ নজর কেড়েছে নতুন প্রজন্মের মধ্যে। গ্যাংস্টার হিসেবে আলী ফায়জাল কে যারা কেউ দেখেননি তাদের জন্য এক বিশেষ চমক থেকেই যাচ্ছে। এক কথা এক কথা এ বলতে গেলে নিজেকে দেখে আনন্দ নিতে হবে মির্জাপুরের এই সিজন এবং চমক অপেক্ষা করছে দর্শকদের জন্য। এইটুকু বলা যেতে এ পারে এই বছর তাহলে মির্জাপুরে দীপাবলি কাটাতে পারেন করোনা কে ভয় না পেয়েই।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: