Big Story

নাড্ডা, 11টি বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীরা রামলালাকে প্রণাম জানাচ্ছেন

নাড্ডা এবং মুখ্যমন্ত্রীরা তাদের পরিবারের সাথে সর্যু সলিলার 'মহা আরতি' দেন

অযোধ্যা, ডিসেম্বর 15 (ইউএনআই): বারাণসীতে কাশী বিশ্বনাথ ধাম করিডোরের দুর্দান্ত উদ্বোধনের প্রত্যক্ষ করার পরে বুধবার 11টি বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীরা দলের জাতীয় সভাপতি জগৎ প্রকাশ নাড্ডার সাথে অযোধ্যায় পৌঁছেছেন এবং শ্রী রাম জন্মভূমিতে রামলালা বিরাজমানকে প্রার্থনা করেছেন। নাড্ডা এবং মুখ্যমন্ত্রীরা তাদের পরিবারের সাথে সর্যু সলিলার ‘মহা আরতি’ দেন, হনুমান গড়িতে প্রার্থনা করেন এবং তারপরে তারা রামলালা বিরাজমানে প্রণাম করেন।

পূজার এই পবিত্র অনুষ্ঠানে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান, ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব, গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত, হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খাট্টার, হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী জয় রাম ঠাকুর, কর্ণাটকের মুখ্যমন্ত্রী ভাসাভরাজ বোমাই, আসামের মুখ্যমন্ত্রী এইচভি সরমা, গুজরাটের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্রমুখ উপস্থিত ছিলেন। প্যাটেল, অরুণাচল প্রদেশের মুখ্যমন্ত্রী পেমা খান্ডু, উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি, মণিপুরের মুখ্যমন্ত্রী এন বীরেন সিং উপস্থিত ছিলেন।

তারা ছাড়াও ছিলেন গোয়ার ডেপুটি সিএম চন্দ্রকান্ত কাভেলকর, ডেপুটি সিএম বিহার রেণু দেবী এবং তারকিশোর প্রসাদ, ডেপুটি সিএম নাগাল্যান্ড ইয়াথাঙ্গো পাত্তান, ডেপুটি সিএম ত্রিপুরার জিষ্ণু দেব শর্মা, ডেপুটি সিএম অরুণাচল প্রদেশ চৌনা মেন, উত্তর প্রদেশের ডেপুটি সিএম কেশব প্রসাদ মৌর্য এবং দীনেশ শর্মা। তাদের স্ত্রীদের সাথে উপস্থিত। মুখ্যমন্ত্রী মহোদয় মন্দির নির্মাণের বিবরণ বুঝেছেন। তাদের রাম মন্দিরের চলমান নির্মাণ কাজও দেখানো হয়। প্রকৌশলীরা তাদের নির্মাণ কাজের অগ্রগতি সম্পর্কেও জানান।

শ্রী রাম জন্মভূমি ন্যাসের সাধারণ সম্পাদক চম্পত রাই মুখ্যমন্ত্রীদের স্বাগত জানাতে গিয়ে বলেছিলেন যে তারা তাদের নিজ নিজ রাজ্যে রাম মন্দির প্রচারের সময় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। “এটি আমাদের জন্য আনন্দের বিষয় যে এই বিশিষ্ট ব্যক্তিরা আজ অযোধ্যা সফর করছেন,” তিনি বলেছিলেন। সাংসদ সিএম শিবরাজ সিং চৌহান বলেছেন যে আমরা কাজ দেখতে এসেছি যাতে একটি দুর্দান্ত মন্দির তৈরি করা হয়। “একটা সময় ছিল যখন আমরা মন্দির নির্মাণের দাবি জানিয়েছিলাম এবং আজ সেই সময় এসেছে,” তিনি বলেছিলেন।

মুখ্যমন্ত্রীদের আগমনের আগে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। নাড্ডা 11 টি বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীদের সাথে এবং তাদের পরিবারগুলি আজ সকাল 11 টার দিকে শ্রী রাম বিমানবন্দরে পৌঁছেছিলেন। বিমানবন্দর থেকে শ্রী রাম জন্মভূমি পর্যন্ত পুরো এলাকা সাজানো হয়েছে। উত্তরপ্রদেশের মুখ্যসচিব রাজেন্দ্র কুমার তিওয়ারি অযোধ্যায় ক্যাম্পিং করছিলেন। পুরো শহরটিকে একটি দুর্গে পরিণত করা হয়েছিল এবং এমনকি ছোট যানবাহনকেও প্রবেশ করতে দেওয়া হয়নি।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: