Entertainment

মাদক চক্রে এনসিবি দফতরে জেরার মুখে অর্জুন রামপাল

সন্দেহের তালিকাতে অর্জুনের নাম, গ্রেফতার তাঁর বন্ধুরা

দেবশ্রী কয়াল : এনসিবি (Narcotics Control Bureau) দফতরে আজ জেরার পালা অভিনেতা অর্জুন রামপালের (Arjun Rampal)। বলিউডে মাদক মালয় উঠে এসেছে একের পর এক বড় বড় নাম। সম্প্রতি মাদক মামলায় নাম উঠে আসে অর্জুন রামপালের, সার্চ হয় তার বাড়ি। আর আজ শুক্রবার সকাল ১১টা নাগাদ মুম্বইয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র দপ্তরে পৌঁছন অর্জুন রামপাল। সেখানে তাঁকে জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা।

এর আগে, অর্জুনের বান্ধবী গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসকেও (Gabriella Demetriades) দু’দফায় জেরা করা হয় এনসিবি দফতরে। একদিন আগেই গ্রেপ্তার হয়েছেন অর্জুনের বন্ধু পল বার্টেল। আজ আদালতে পেশ করা হবে তাঁকে। তার আগে গত ৯ই নভেম্বর অভিনেতার বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। জানা যায়, সেই সময় ল্যাপটপ, মোবাইল ও ট্যাবলেট বাজেয়াপ্তও করা হয় সেখান থেকে। জিজ্ঞাসাবাদ করা হয় অর্জুনের গাড়ির চালককে। অবশেষে এনসিবির দপ্তরে আজ হাজিরা দিলেন অভিনেতা স্বয়ং। এখন দেখার বিষয় আজকের জেরা চলে কতক্ষন ও কী বেরিয়ে আসার আজকের জেরার পর।

এখনও পর্যন্ত বলিউডের মাদক যোগের তদন্তে অনেককেই গ্রেপ্তার করা হয়েছেন। তাঁদের মধ্যে রয়েছেন গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসের ভাই আগিসিয়ালোস দেমেত্রিয়াদেসও। গত মাসে গ্রেপ্তার করা হয় তাঁকে। গ্যাব্রিয়েলার ভাইয়ের কারণেই এনসিবি-র সন্দেহের তালিকায় রয়েছেন অভিনেতা অর্জুন রামপাল। দক্ষিণ আফ্রিকার নাগরিক দেমেত্রিয়াদেসকে মাদক সমেত লোনাভালা থেকে গ্রেপ্তার করা হয়েছিল। তারপরই অভিনেতার বাড়িতে সোমবার তল্লাশি অভিযান চালানো হয়।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: