Entertainment

জেরার ডাকে উপস্থিত নেই, নিখোঁজ দীপিকার ম্যানেজার করিশ্মা

সমন পাঠিয়েছে এনসিবি, তবে তার কোনো উত্তর পাওয়া যায়নি এখনও

দেবশ্রী কয়াল : মাদক চক্রে উঠে এসেছে বহু বলিউড তারকাদের নাম। এনসিবি দফতরে হয়েছে জেরা। সম্প্রতি জেরার জন্যে ডেকে পাঠানো হয়েছিল বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনের (Deepika Padukone) ম্যানেজার করিশ্মা প্রকাশকে(Karishma Prakash)। কিন্তু তিনি জেরাতেও উপস্থিত হননি সাথেই শোনা যাচ্ছে তিনি নাকি এখন বেপাত্তা। আজ বুধবার নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোতে(Narcotics Control Bureau) তাঁর হাজিরা দিতে যাওয়ার কথা ছিল, কিন্তু এখনও পর্যন্ত করিশ্মা এনসিবি-র সমনের কোনও জবাব তিনি দেননি।

এনসিবির মুম্বইয়ের জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেরে বলেছেন এদিন তদন্তের জন্য তিনি আসেননি। তবে আমরা তাঁর জবাবের অপেক্ষা করব। এর আগে করিশ্মার ভারসোভার বাড়িতে তল্লাশি চালিয়ে ১.৭৭ গ্রাম হাশিশ ও তিন বোতল সিবিডি অয়েল পেয়েছিলেন এনসিবি’র অফিসাররা। এই সমস্ত কিছুই ফাঁস হয় হোয়াটসঅ্যাপ চ্যাটের কিছু স্ক্রীনশর্ট থেকে। সে সূত্রেই সেপ্টেম্বরে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি’র দফতরে ডাক পড়েছিল তার। হাজিরা দিতে হয়েছিল দীপিকা, সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরকেও।

ট্যালেন্ট সংস্থায় চাকরি করেন করিশ্মা, তার কর্মীদের সম্প্রতি তলব করেছিল এনসিবি। সর্বশেষ খবর অনুযায়ী অক্টোবরের শেষে ওই সংস্থা থেকে পদত্যাগ করেছেন করিশ্মা। এছাড়া তদন্তকারীদের তল্লাসির সময় করিশ্মার বাড়ি থেকে হ্যাশ সহ বেশ কয়েকটি সিবিডি অয়েলের ফাঁকা বোতল উদ্ধার করা হয়। এরপরই করিশ্মাকে ফের সমন পাঠানো হয় জিজ্ঞাসাবাদের জন্য। তবে এখনও পর্যন্ত খোঁজ নেই তার।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: