Nation

নরেন্দ্র মোদী ভীতু, দেশভক্তের নাম দেশকে বিক্রি করছে, বিস্ফোরক রাহুল

ভারত ও চীনের সীমান্তরেখার সমস্যা এখনও চলছে, বার হচ্ছে না সমাধান আর সেই নিয়ে আবারও তীব্র মন্তব্য কংগ্রেস নেতার

দেবশ্রী কয়াল : আরও একবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে একহাত নিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। চীনের সাথে ভারতের সীমান্তরেখায় এখন যে অচলাবস্থার সৃষ্টি হয়েছে সেই নিয়েই মোদীকে তোপ রাহুলের। এদিন তিনি বলেন, আজ যদি কংগ্রেস ক্ষমতায় থাকত তাহলে ওই চীনকে কেবল ১৫ মিনিটেরও কম সময়ে দেশ থেকে চীনকে ছুঁড়ে ফেলে দিত। এই পরিস্থিতি তৈরী হতেই দিত না। গতকাল মঙ্গলবার রাতে “ক্ষেতি বাঁচাও যাত্রা”র অংশ হিসবে এক জমায়েতে বক্তৃতা দেওয়ার সময় মোদীকে “ভীতু” বলে আখ্যা দেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী।

রাহুল এদিন বলেন, “ভীতু প্রধানমন্ত্রী বলছেন যে কেউ আমাদের জমি নেয়নি। আজ বিশ্বে একটাই দেশ আছে যার জমি নিয়ে নিয়েছে আরেকটি দেশ। ভারতই বিশ্বের একমাত্র দেশ যার ১২০০ বর্গ কিমি জমি অন্য আরেকটি দেশ এসে কেড়ে নিয়েছে। এই মোদী নিজেকে দেশভক্ত বলে পরিচয় দেন। কিন্তু আজ গোটা দেশ জানে চীনা বাহিনী আমাদের এলাকার মধ্যে ঢুকে পড়েছে। তাহলে তিনি কেমন প্রকারের দেশভক্ত। আমরা যদি আজ ক্ষমতায় থাকতাম তাহলে ১৫ মিনিটের কম সময়ে চীনকে ছুঁড়ে ফেলে দিতাম।”

এরই সাথে রাহুল আরও যোগ করে বলেন, “আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি, যখন আমাদের সরকার ছিল, চীনের শক্তি ছিল না আমাদের দেশে এক পা রাখার। গোটা বিশ্বে একটাই দেশ রয়েছে, যার জমি দখল করা হয়েছে এবং সেটি হল ভারত। আর ওরা নিজেদের দেশভক্ত বলছে।” এর আগেও বহুবার নানান কারনে মোদির বিরুদ্ধে তোপ দেগেছেন রাহুল। দেশের শোচনীয় অবস্থার জন্যে দায়ী করেছেন মোদী সরকারকে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: