Nation

জনতার উদ্দেশ্যে বার্তা প্রধানমন্ত্রীর

একদিকে বাড়ছে করোনা, অপরদিকে উৎসবের মরশুম, কী বলবেন প্রধানমন্ত্রী ?

দেবশ্রী কয়াল : যত দিন যাচ্ছে ততই ক্রমশ বেড়ে চলেছে মারণ করোনার সংক্রমণ। এদিকে উৎসবের মরশুমে সাজে সেজে উঠেছে সারা দেশ। আনন্দে মাতোয়ারা দেশবাসী। দেশের নানান প্রান্তে হচ্ছে নানান উৎসব। আর এমন সময় আজ সন্ধ্যে জাতির উদ্দেশ্যে ভাষণ দেওয়ার কথা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী(Narendra Modi)। এখন কী বিষয়ে বার্তা দিতে চলেছেন প্রধানমন্ত্রী সেই নিয়েই ইতিমধ্যে জল্পনা শুরু হয়ে গেছে।

আজ মঙ্গলবার দুপুর একটা নাগাদ একটি ট্যুইট বার্তায় মোদী বলেন, ‘আজ সন্ধ্যা ছ’টায় আমার সহ-নাগরিকদের একটি বার্তা দেব। আপনারা অবশ্যই থাকবেন।’ তাঁর ট্যুইটে কোথাও এর থেকে বেশি আর কিছুই বলেননি। পুরোটাই ধোঁয়াশা রেখে দিয়েছেন। ফলে হটাৎ জাতির উদ্দেশ্যে ভাষণ নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা, চলছে সমালোচনা।

তবে মনে করা হচ্ছে যে, উত্‍সবের মরশুমে বড়সড় কোনও ঘোষণা করবেন না প্রধানমন্ত্রী। উত্‍সবের মরশুমে ক্রমশ বাড়ছে সংক্রমন। এই অবস্থায় সাধারণ মানুষকে সাবধানে চলার বার্তা হয়ত দিতে পারেন মোদী। কীভাবে সোশ্যাল ডিসটেন্স মানতে হবে এই বিষয়ে বার্তা দিতে পারেন তিনি। এছাড়া আগামী বৃহস্পতিবার ষষ্ঠীর দিন বাংলার মানুষের উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তা দেবেন প্রধানমন্ত্রী।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: