West Bengal

একই দিনে দু’বার অগ্নিকান্ড নারকেলডাঙায়, আগুন লাগল তেলের গুদামে

এখনও জানা যায়নি আগুন লাগার কারন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছে দমকল বাহিনী

দেবশ্রী কয়াল : ভোর সকালেই ঘটে গেছিল ভয়াবহ অগ্নিকান্ড। আর এবারে মাত্র কয়েক ঘন্টার ব্যাবধানে নারকেলডাঙায় আবারও ঘটে অগ্নিকান্ড। আর এবারে আগুন লেগে যায় তেলের গুদামে। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে দমকলের ১০টি ইঞ্জিন। দমকল বাহিনীর সাথে সাথে স্থানীয় বাসিন্দারাও আগুন নেভানোর কাজে বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত।

কিন্তু কীভাবে সেখানে আগুন লাগল, তা এখনও পর্যন্ত স্পষ্ট নয়। দমকল সূত্রে খবর, ক্যানেল ইস্ট রোডের একটি নারকেল তেলের গুদাম রয়েছে। এ দিন সকাল ১১টা নাগাদ স্থানীয় বাসিন্দারা গুদাম থেকে আগুনের ফুলকি বেরতে দেখেন। তাঁরাই খবর দেন দমকলে। কিন্তু কিছুক্ষনের মধ্যেই সেই আগুনের ফুলকি বড় আকার ধারণ করে।

এরপরেই ঘটনাস্থেলে দ্রুত পৌঁছায় দমকল বাহিনী। তাঁরা সকলেই এখনপরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে। এ দিন ভোরে নারকেলডাঙার ছাগলপট্টি বস্তিতে ভয়াবহ আগুন লাগে। হটাৎ করে এইভাবে আগুন লাগায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে এলাকায়। পুড়ে ছাই হয়ে গেছে ১০০র ও বেশি ঝুপড়ি। আর এই ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে ফের এমন অগ্নিকাণ্ড। ওই তেলের গুদামে অগ্নিনির্বাপক যন্ত্র ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। দমকলের দাবি, দ্রুতই আগুন নিয়ন্ত্রণে চলে আসবে।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: