Entertainment

জিও পোস্টপেড থেকে নেটফ্লিক্স ? কি করে জেনে নিন

জিও পোস্টপেড প্লাস সাবস্ক্রাইবারদের জন্য দুর্দান্ত সুযোগ, মাসিক খরচ মাত্র ৩৯৯ টাকা

পৃথা কাঞ্জিলাল : নেটফ্লিক্স (Netflix) এখনকার জেনারেশনর “হার্টথ্রব” বললেই চলে। তার কথা মাথায় রেখে জিও (Jio) নিয়ে হাজির পোস্টপেড গ্রাহকদের জন্য ধামাকাদার প্ল্যান। জিও পোস্টপেড প্লাস (Post Paid Plus)গ্রাহকরা এইবার বিনামূল্যে পাচ্ছেন নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন। মাসে খরচ মাত্র ৩৯৯। যদিও সব পোস্টপেড গ্রাহক দের জন্য নয় এই সুবিধা টি। শুধুমাত্র জিউও পোস্টপেড প্লাস সাবস্ক্রাইবাররাই এই সুবিধাগুলি উপভোগ করতে পারবেন।

৩৯৯ টাকা থেকে ১৪৯৯ টাকা পর্যন্ত জিও পোস্টপেড প্ল্যান ব্যবহার করা যাবে। এই সব প্ল্যানের সঙ্গেই বিনামূল্যে থাকছে নেটফ্লিক্স সাবস্ক্রিপশন। মাই জিও অ্যাপ অথবা কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট থেকে এই অফারের জন্য আবেদন করা যেতে পারে। যদিও নেটফ্লিক্স দেখার জন্য গ্রাহককে আলাদা করে সাইন আপ করতে হবে। আর আপনার যদি আলাদা করে নেটফ্লিক্স অ্যাকাউন্ট থাকে তবে জিও পোস্টপেড প্লাস নম্বরের সঙ্গে তা কানেক্ট করে বিনামূল্যে নেটফ্লিক্স দেখা যাবে। যদিও এই সব প্ল্যানের সঙ্গেই ১৯৯ টাকার নেটফ্লিক্স প্ল্যান টি পাওয়া যাবে যা শুধুমাত্র মোবাইল ডিভাইস থেকেই দেখা সম্ভব।

জিও পোস্টপেড প্লাস প্ল্যানে নেটফ্লিক্স দেখবেন কীভাবে? জেনে নিন সেটিও। জিও পোস্টপেড প্লাস গ্রাহকরা মাই জিও অ্যাপ অথবা জিও ওয়েবসাইট থেকে নেটফ্লিক্স অ্যাকটিভেশন শুরু করতে পারবেন। এর পরে নিজের নেটফ্লিক্স অ্যাকাউন্টে লগ ইন করতে হবে, অ্যাকাউন্ট না থাকলে নতুন অ্যাকাউন্ট তৈরি করতে হবে। আর নেটফ্লিক্স অ্যাকাউন্ট থাকলে অফারের সঙ্গে লিঙ্ক করে বিনামূল্যে নেটফ্লিক্স দেখা শুরু করতে পারবেন।

এখানে জেনে রাখা ভালো জিও অফারে আপনার নেটফ্লিক্স অ্যাকাউন্ট কানেক্ট করার পরেও আপনার আগের প্ল্যানের টাকা কাটতে থাকবে নেটফ্লিক্স। এই জন্য সরাসরি নেটফ্লিক্সের সঙ্গে যোগাযোগ করতে পারেন। এছাড়াও আপনার জিও প্ল্যান শেষ হয়ে গেলে নেটফ্লিক্স নিজে থেকে আপনার প্ল্যান বন্ধ করে দেবে না। তখন আপনার লিংক করা কার্ড থেকে টাকা কাটা শুরু করবে নেটফ্লিক্স।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: