Big Story

মহারাষ্ট্র বিধানসভা ভেঙে দেওয়ার কোনও প্রস্তাব নেই: কংগ্রেস

ঠাকরেকে লক্ষ করে প্যাটেল বলেন, "আমরা কার্যকরভাবে সরকার চালাব।"

নিউজ ডেস্ক : মহারাষ্ট্র কংগ্রেসের সভাপতি নানা প্যাটেল বুধবার বলেছেন যে মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে স্পষ্ট করেছেন যে রাজ্য বিধানসভা ভেঙে দেওয়ার সুপারিশ করার কোনও প্রস্তাব নেই।

প্যাটেল সাংবাদিকদের বলেছিলেন যে ঠাকরে জোর দিয়েছিলেন যে ক্ষমতাসীন মহা বিকাশ আঘাদি বর্তমান সঙ্কটের মধ্য দিয়ে যাত্রা করবে, এবং রাজ্য বিধানসভা ভেঙে দেওয়ার সুপারিশ করার কোনও প্রস্তাব ছিল না।

এর পাশাপাশি গুয়াহাটিতে বিজেপি বিধায়ক একনাথ শিন্ডের সঙ্গী, দাবি জলসম্পদ প্রতিমন্ত্রী এবং প্রহর জনশক্তি পক্ষের নেতা, বাচ্ছু কাডু ফোনে একটি নিউজ চ্যানেলকে বলেছেন যে বিজেপি বিধায়ক সঞ্জয় কুটে গুয়াহাটিতে শিবসেনার বিদ্রোহী বিধায়ক এবং একনাথ শিন্ডের সাথে রয়েছেন।

“বিজেপির সঞ্জয় কুটে আমাদের সাথে আছেন। তিনি শিবসেনার সমস্ত বিদ্রোহী বিধায়ক এবং গুয়াহাটিতে কিছু নির্দলের সাথে আছেন,” তিনি বলেছিলেন।

একদিন আগে, কুটে শিন্ডে এবং অন্যান্য বিদ্রোহী বিধায়কদের সাথে সুরাটের একটি হোটেলে দেখা করেছিলেন যেখানে তারা মুম্বাই থেকে লুকিয়ে থাকার পরে অবস্থান করছিলেন।

মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী দিলীপ ওয়ালসে পাতিল এবং এনসিপি নেতা জয়ন্ত পাটিল বুধবার মুম্বাইতে এনসিপি প্রধান শরদ পাওয়ারের সাথে দেখা করেছেন।

শিবসেনার জাতীয় মুখপাত্র সঞ্জয় রাউত এর আগে রাজ্য বিধানসভা ভেঙে দেওয়ার ইঙ্গিত দিতে টুইটারে গিয়েছিলেন

শিবসেনা বিধায়ক নীতিন দেশমুখ দাবি করেছেন যে তাকে অপহরণ করা হয়েছে এবং জোর করে গুয়াহাটিতে নিয়ে যাওয়া হচ্ছে।

আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা বিধায়কদের আসার আগে রেডিসন ব্লু হোটেলে গিয়েছিলেন বলে জানা গেছে

শিন্ডে মঙ্গলবার সুরাটে দুই প্রবীণ সেনা নেতার সাথে আলোচনা করেছিলেন যেখানে তিনি দাবি করেছিলেন যে দলটি বিজেপির সাথে পুনরায় একত্রিত হবে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: