West Bengal

মনীশ শুক্লা হত্যা কাণ্ডে ১২ ঘন্টা জুড়ে ব্যারাকপুরে জুড়ে বন্ধের ডাক বিজেপি কর্মীদের

তৃণমূল গোষ্ঠীর দিকে আঙ্গুল তুলছে অর্জুন সিং, দাবি করেছেন সিবিআই তদন্তের

দেবশ্রী কয়াল : গতকাল দুষ্কৃতীদের এলো পাথাড়ি গুলিতে প্রান হারিয়েছেন টিটাগড় পুরসভার প্রাক্তন কাউন্সিলর আইনজীবী এবং বিজেপি নেতা মনীশ শুক্লা। আর আজ তার খুনের প্রতিবাদে সারা ব্যারাকপুর জুড়ে ১২ ঘন্টা ধরে পালন করা হচ্ছে বন্ধ। প্রথমে আমডাঙার ৩৪ নম্বর জাতীয় সড়কে বিজেপির কর্মী-সমর্থকেরা টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ শুরু করেন। আর তারপরে সেখানে আরও প্রচুর পরিমাণে কর্মী-সমর্থক জড়ো হন, এই খুনের প্রতিবাদ জানাতে।

এদিন কিনাড়া পানপুর মোড়ে রাস্তা অবরোধ করেন বিজেপির কর্মী-সমর্থকেরা। আজকে টায়ার জ্বালিয়ে সেখানে অবরোধ শুরু করা হয়। তারপর পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশবাহিনী। এদিন বিজেপি নেতা মনীশ শুক্লার হত্যার প্রতিবাদে ব্যারাকপুর জুড়ে ১২ ঘন্টার ডাক দিয়েছে বিজেপি নেতৃত্ব। কাল দুষ্কৃতীদের এলো পাথাড়ি গুলিতে প্রান হারান অর্জুন ঘনিষ্ঠ তথা বিজেপি নেতা মনীশ শুক্লা।

এই পরিস্থিতির জেরেই এদিন চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। যায়গায় যায়গায় বিক্ষোভ দেখাতে শুরু করে স্থানীয় বিজেপি কর্মীরা। এরপর হামলাকারীদের কে তৃনমূল আশ্রিত দুষ্কৃতী বলে অভিযোগ করেন সাংসদ অর্জুন সিং। ১২ ঘন্টা বারাকপুর বন্ধের ডাক এ সরব হয়েছে গেরুয়া শিবির। সেই অনুযায়ী আজ সকাল থেকে বনধ, অবরোধ শুরু করেছে বিজেপি কর্মীরা। বিজেপি নেতা মনীশ শুক্লার এই হত্যার ঘটনার তদন্তের খাতিরে খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ।

এই ঘটনায় সাংসদ অর্জুন সিং দাবি করেন পুলিশের অস্ত্র দিয়ে হত্যা হয়েছেতাই পুলিশ দিয়ে তদন্ত করলে হবেনা। করতে হবে সিবিআই তদন্ত। এর পরেই অর্জুন সিং অভিযোগ করে বলেন রাজনৈতিক যোগের সঙ্গে পুলিশ যুক্ত রয়েছে। পুরসভার প্রশাসক এবং স্থানীয় বেশকিছু সমাজবিরোধীর কথা জানান অর্জুন সিং। এখন দেখার বিষয় কী মোড় নেই এই ঘটনা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: