Sports Opinion

আইসিসি প্রতিনিধির নয়া দায়িত্বে এবার জয় শাহ, ছিটকে গেলেন গাঙ্গুলি

এখনও অনেক পরিশ্রমের জন্যে তৈরী নন বিসিসিআই প্রেসিডেন্ট, থাকতে হবে বিশ্রামে

দেবশ্রী কয়াল : গত সপ্তাহেই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন বিসিসিআই (BCCI) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। তবে আপাতত বাড়িতেই চিকিৎসকদের পর্যবেক্ষণের মাধ্যমে বিশ্রামে রয়েছেন সৌরভ। তাই সৌরভ গাঙ্গুলির শারীরিক অবস্থার কথা চিন্তা করেই এবার তাঁর পরিবর্তে, বোর্ড সচিব জয় শাহকে (Joy Shah) আইসিসি (ICC)-তে প্রতিনিধি হিসেবে বেছে নিয়েছে বিসিসিআই।

গত বছর আমেদাবাদে ২৪ ডিসেম্বর, ২০২০- বোর্ডের বার্ষিক সাধারণ সভায় আলোচনার অন্যতম বিষয় ছিল যে আগামী দিনে বিসিসিআই-এর হয়ে কে আইসিসি-তে প্রতিনিধিত্ব করবেন? আর এর জবাব গতকাল রবিবারই জানা যায়। এদিন বোর্ডের এক সদস্য জানান,”জয় শাহ আইসিসি-তে বোর্ডের হয়ে প্রতিনিধিত্ব করবেন।” এতদিন যাবৎ আইসিসির বোর্ড মিটিংয়ে বিসিসিআই-এর প্রতিনিধিত্ব করতেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। কিন্তু কয়েকদিন আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। হার্টে একটি অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে তাঁর। হাসপাতাল থেকে ছাড়া পেলেও আপাতত বিশ্রামে রয়েছেন মহারাজ ।

এখনও চিকিত্‍সকদের পর্যবেক্ষণেই থাকছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। গত সপ্তাহে হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর সৌরভ জানিয়েছিলেন খুব শীঘ্রহি আবার কাজের দুনিয়াতে ফিরবেন তিনি। কিন্তু এখনই তাঁর পক্ষে এতো পরিশ্রম করা সম্ভব নয়। তাই এবার আইসিসিতে সৌরভ গাঙ্গুলির পরিবর্তে জয় শাহ হবেন নতুন প্রতিনিধি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: