Sports Opinion

‘স্থান সিমেন্ট করার কথা ভাবছি না’:ভালো খেলবো আগামীতে ভারতের হয়ে ” আইয়ার”

'স্থান সিমেন্ট করার কথা ভাবছি না':ভালো খেলবো আগামীতে ভারতের হয়ে " আইয়ার"

মুম্বাই, ডিসেম্বর 6 (ইউএনআই) ভারতের মিডল-অর্ডার ব্যাটার শ্রেয়াস আইয়ার সোমবার বলেছেন যে তিনি টেস্ট লাইন আপে “একটি জায়গা সিমেন্ট করার কথা ভাবছেন না” পরিবর্তে যখনই তিনি শ্বেতাঙ্গদের পরার সুযোগ পান তখনই ভাল করতে চান। দেশ

কানপুরে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে ভারতের হয়ে টেস্ট অভিষেক হয়েছিল ২৭ বছর বয়সী এই যুবকের। ড্র টেস্টে ১০৫ এবং ৬৫ স্কোর নিবন্ধনের জন্য আইয়ারকে প্লেয়ার অফ দ্য ম্যাচ নির্বাচিত করা হয়।

দিলাওয়ার হুসেন (১৯৩৪) এবং সুনীল গাভাস্কার (১৯৭১) এর পর মুম্বাই-তে জন্মগ্রহণকারী তৃতীয় ভারতীয় ব্যাটসম্যান হিসেবে অভিষেক টেস্ট ম্যাচের উভয় ইনিংসে পঞ্চাশের বেশি স্কোর নিবন্ধন করেন। আইয়ার অবশ্য মুম্বাইয়ে দ্বিতীয় টেস্ট ম্যাচে ১৮ এবং ১৪ রান করে ব্যাট হাতে তেমন কিছু করতে পারেননি।

ম্যাচের পর আইয়ার বলেন, “আমি একটি জায়গা সিমেন্ট করার কথা ভাবছি না। আমাদের কাছে অনেক প্রতিযোগিতা এবং ভালো ফর্মে থাকা খেলোয়াড় আছে, আমি সুযোগ পেলেই ভালো করতে চাই।”

আইয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড়কে নিয়ে উচ্চবাচ্য করেছেন এবং বলেছেন প্রাক্তন ক্রিকেটার দলের আত্মবিশ্বাস বাড়াতে সাহায্য করে। তিনি দ্রাবিড়ের কাজের নীতি এবং খেলোয়াড় পরিচালনার দক্ষতারও প্রশংসা করেছেন।

“দ্রাবিড় আপনাকে আত্মবিশ্বাস দেয়, আমরা ভারত এ থেকে শুরু করেছিলাম। আমরা সত্যিই ভাল খেলা করেছি, তার কাজের নীতি এবং খেলোয়াড় পরিচালনার দক্ষতা আশ্চর্যজনক। এমনকি মাঠের বাইরেও তার সাথে চ্যাট করা দুর্দান্ত,” তিনি যোগ করেছেন।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে চতুর্থ দিনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারত দ্বিতীয় টেস্ট ম্যাচ ৩৭২ রানের বিশাল ব্যবধানে এবং দুই ম্যাচের সিরিজ ১-০ ব্যবধানে জিতেছে। বিশাল জয়ের ব্যবধানে ভারতের সবচেয়ে বড় জয় চিহ্নিত করা হয়েছে, আগেরটি ২০১৫ সালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৩৩৭ রানে এসেছিল।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: