Entertainment

সম্পর্কের রসায়নে এবার খানিক বিপত্তি, আলাদা রয়েছেন নুসরাত ও নিখিল

বেশ কিছু দিন ধরেই তারা আলাদা থাকছেন বলে জানাচ্ছেন নুসরাত

পল্লবী কুন্ডু : তবে কি সম্পর্কের তিক্ততা আরো বাড়ছে ? ২০১৯-এর ১৯ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত(Nusrat Jahan) ও নিখিল(Nikhil Jain)। তারপর থেকেই সামাজিক মাধ্যমে দেখা গেছে তাদের সম্পর্কের রসায়ন। কিন্তু বিয়ের এক বছরের মাথায় সেই অগাধ ভালোবাসায় কি এবার ইতি টানবেন অভিনেত্রী ? তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহের শেষ নেই ভক্তদের। আর এবার যদি নুসরাতের ব্যক্তিগত জীবনের দিকে একটু নজর দেওয়া যায় তবে জানা যাচ্ছে তিনি ভালো নেই।

তার সংসার নাকি ভাঙার পথে ! ইতিমধ্যে আলাদা থাকা শুরু করেছেন নুসরাত ও নিখিল। বেশ কিছু দিন ধরেই তারা আলাদা থাকছেন বলে জানাচ্ছেন নুসরাত। তিনি বলেন, ‘আমি একান্তই ব্যক্তিগত কারণে আমার বাড়িতে থাকছি। এখানে অন‌্য কোনো ব‌্যক্তি জড়িত নেই। এর বেশি কিছু বলতে চাই না।’

সবকিছুই কি শুধুমাত্র গুঞ্জন নাকি যা রটে তার কিছুটা ঘটেও ? সম্প্রতি অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের প্রেমের খবর ছড়িয়েছে মহল জুড়ে। যদিও নিখলের সঙ্গে বিচ্ছেদ, যশের সঙ্গে সম্পর্ক। এসব ব্যাপারে কিছুই বলতে নারাজ নুসরাত। তার মতে, কেবল কাজ নিয়ে তিনি কথা বলবেন। ব্যক্তিগত জীবন নিয়ে তিনি কিছুই বলতে চান না। ২০২০ সালের ৩ অগস্ট নুসরতের প্রোফাইলে শেষ দেখা মিলেছে নিখিলের। তবে নিখিলের সোশ্যাল মিডিয়া বলছে অন্য কথা। নুসরাতের সঙ্গে তাঁর শেষ পোস্ট গত ২০ নভেম্বর। সেই ছবিতে দেখা যাচ্ছে, পরিবারের সঙ্গে দীপাবলির আলোয় মেতেছেন তারকা দম্পতি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: