West Bengal

এবার ঘরে বসেই উপভোগ করুন বাজারের আস্বাদ, এসে গেছে ‘ওহো এক্সপ্রেস’

পাশাপাশি চলতি পরিস্থিতির কথা মাথায় রেখে সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে সংযোগ বিচ্ছিন্ন ডেলিভারি করবে 'ওহো এক্সপ্রেস'।

পল্লবী কুন্ডু : গোটা মানিবসম্প্রদায়ই এখন বড্ড বেশিই প্রযুক্তি নির্ভর হয়ে পড়েছে। স্মার্ট ফোন-ল্যাপটপ আজকে তাদের সবচেয়ে বড়ো সঙ্গী। আর এর পাশাপাশি কাজের পর মানুষের ঘর এখন তাদের সবচেয়ে পছন্দের জায়গা। আর তাই কেনাকেনা থেকে শুরু করে রোজের বাজারটাও যদি ঘরে বসেই পেয়ে যাওয়া যেত তবে তা সবচেয়ে বেশি সুখকর হতো। এমতাবস্তায় সকলের নজরই পড়ছে সকল অনলাইন আপ গুলির ওপর। আর যদি সত্যিই আপনার মনের মত বাজার ঘরে বসেই পেয়ে যান তবে নিশ্চই তার থেকে ভালো আর কিছু হতে পারেনা। হ্যাঁ এবার কিছুটা হলেও চিন্তা কমবে আপনার। এই সমস্ত সমস্যা কাটাতে এবার আসছে ‘ওহো এক্সপ্রেস’ .

চলতি লকডাউনে সকলেই সৃষ্টি করছে নিজেদের প্রতিভাকে। আর এবার দুজন মহিলা তাদের নিজ উদ্যোগে এই সংস্থার তিনটি ওয়্যারহাউস খুলেছে। নিউটাউন, যাদবপুর ও লেকটাউনের মতো জায়গায় এবং অন্যদিকে বেহালা, বাঁশদ্রোণী, হাজরা-সহ ১৪টি জায়গায় খুলেছে ডেলিভারি পয়েন্ট। পাওয়া যাবে মুদিখানার সামগ্রী, কাঁচা বাজার, মাছ-মাংস-ডিম, মশলা, নরম পানীয়, বেকারি, ডেয়ারি, চা-কফি, স্ন্যাক্স, ফ্রোজেন ফুড, অর্গানিক ফুড, কোভিড সরঞ্জাম, বেবি কেয়ার, প্রসাধনী, ফুল এমনকি গিফ্ট সামগ্রীও।

পাশাপাশি চলতি পরিস্থিতির কথা মাথায় রেখে সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে সংযোগ বিচ্ছিন্ন ডেলিভারি করবে ‘ওহো এক্সপ্রেস’। তাহলে চলুন একটু জেনে নেওয়া যাক যে ঠিক কেমন সুবিধা মিলতে পারে এই এক্সপ্রেসে। এখানে নূন্যতম অর্ডার করতে হবে ৫০০ টাকার । ডেলিভারি চার্জ ৮০ টাকা । দ্রুত ডেলিভারি চাইলে এর উপরে ৫০ টাকা আরও লাগবে। ২০০০ টাকার উপর অর্ডারে ডেলিভারি হবে বিনামূল্যে। এতে একটি ফুড কর্নারও রয়েছে। যেখানে ‘রেডি টু ফ্রাই’ খাবার ও কম্বো মিল হোম ডেলিভারির সুযোগ থাকছে ।

অতএব এবার আপনার সুরক্ষা এবং সময় দুটোই আপনার হাতে থাকছে। আর চিন্তার কিছু নেই এসে গেছে ‘ওহো এক্সপ্রেস’ .

Tags
Show More

Related Articles

Back to top button
Close
Close
%d bloggers like this: