Industry & Tread

কর্মসংস্থান : শূন্যপদে কর্মী নিয়োগ করছে অয়েল ইন্ডিয়া

ফার্মেসিস্ট ল্যাব টেকনিশিয়ান, নার্স, ফার্মেসিস্ট, নার্সিং টিউটর, লাইব্রেরিয়ান, ক্লার্ক পদে চলবে নিয়োগ।

পল্লবী কুন্ডু : করোনা আবহে ফের কর্মসংস্থান। যেমুহূর্তে ক্রমাগত বেড়ে চলেছে বেকারত্বের সংখ্যা, কমেছে কর্মসংস্থান ঠিক তখনি কর্মী নিয়োগ করছে অয়েল ইন্ডিয়া। শূন্যপদে কর্মী নিয়োগ করবে অয়েল ইন্ডিয়া। তাহলে দেখে নেওয়া যাক কোন কোন পদে কর্মী নিয়োগ হবে।পদ, ফার্মেসিস্ট ল্যাব টেকনিশিয়ান, নার্স, ফার্মেসিস্ট, নার্সিং টিউটর, লাইব্রেরিয়ান, ক্লার্ক। পাশাপাশি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে পুরুষ এবং মহিলা উভয়েই আবেদন করতে পারেন।

বেতন ১৫৪০০ প্রতি মাসে। প্রতিষ্ঠানের নাম অয়েল ইন্ডিয়া লিমিটেড।বয়সসীমা ধার্য করা হয়েছে আবেদনকারী প্রার্থীর বয়স সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ ৪০ বছর হতে হবে।এবং শিক্ষাগত যোগ্যতা হিসেবে আবেদনকারী প্রার্থীকে দশম বা দ্বাদশ শ্রেনীর পরীক্ষায় উত্তীর্ন হতেই হবে।তবে কিভাবে আবেদন করবেন ? আবেদন করা যাবে অনলাইন পদ্ধতি অনুসরণ করেই।অনলাইন পদ্ধতিতে আবেদনের জন্য https://www.oil-india.com ওয়েবসাইটে আবেদন করতে পারেন।

উপরিউক্ত শর্ত গুলি মেনে নার্স, ফার্মেসিস্ট, ক্লার্ক সহ একাধিক পদের জন্য আবেদন করতে পারেন অনলাইনে কিংবা অফলাইনে। অয়েল ইন্ডিয়া লিমিটেড এর তরফে সেই আবেদন পত্র যাচাই করে পরবর্তী পদক্ষেপের কথা বলা হবে।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: