Entertainment

খুশির জোয়ারে ভাসছে বলি পাড়া, মা হতে চলেছেন নেহা

শুক্রবার জাম্প স্যুটে নিজের ইনস্টা অ্যাকাউন্ট থেকে বেবিবাম্পের ছবি শেয়ার করলেন নেহা

পল্লবী কুন্ডু : আবারো সুখবর বলিপাড়ায়। কারিনা কাপুর, অনুষ্কা শর্মার পর এবার মা হতে চলেছেন নেহা কক্কর (Neha Kakkar)। শুক্রবার জাম্প স্যুটে নিজের ইনস্টা অ্যাকাউন্ট থেকে বেবিবাম্পের ছবি শেয়ার করলেন নেহা। ক্যাপশনে লিখলেন #খেয়াল রাক্ষা কর। নেহার স্বামী রোহনপ্রীতও ওই ছবির কমেন্টে লেখেন, “এখন থেকে তোমায় আরও সাবধানে থাকতে হবে নেহা”। শুধুমাত্র স্বামীর নয়, নেহার পোস্টের উত্তরে এসেছে একরাশ শুভেচ্ছাও। পোস্টে কমেন্ট করেছেন কপিল শর্মা থেকে শুরু করে করিশ্মা তান্না সহ বলি তারকারা। ‘নেহু-রোহু’কে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন তাঁরা।

পাশাপাশি অত্যন্ত উচ্ছ্বসিত নেহার দাদা টনি কক্করও। মত প্রকাশ করে জানিয়েছেন, “আরে আমি তো মামা হতে চলেছি”। নেহার স্বামী রোহনপ্রীতও ওই একই হ্যাশট্যাগ দিয়ে নেহার বেবিবাম্পের ছবি শেয়ার করেছেন তাঁর ইনস্টা অ্যাকাউন্ট থেকে। দু’জনের হাসিহাসি মুখ, নতুন অতিথিকে ছুঁয়ে আছেন ওঁরা দু’জন। অপেক্ষা করছেন তার আগমনের। তবে স্বামী-স্ত্রী দু’জনেই হ্যাশট্যাগে #খেয়াল রাক্ষা কর ছাড়া বিশেষ কিছু লেখেননি।

আগস্ট মাসে একটি মিউজিক ভিডিয়ো শুটের মধ্যে দিয়েই দু’জনের আলাপ। সেখান থেকেই প্রেম। নেহার থেকে বয়সে সাত বছরের ছোট রোহন। দু’মাসের প্রেম পর্বের পরেই বিয়ে করেন তাঁরা। পোশাক থেকে সাজগোজ…সবেতেই ছিল মহা আড়ম্বরের ছোঁয়া। হানিমুন সেরেছিলেন মরু শহর দুবাইতে। তারপর আবারো তারা ফিরে আসেন নিজেদের কাজের জগতে। নেহা বর্তমানে এক গানের রিয়ালিটি শো’র বিচারক। রোহনও ব্যস্ত তাঁর মিউজিক ভিডিয়ো নিয়ে।

তবে কৌতূহলের শেষ নেই ভক্ত মহলের। একের পর এক প্রশ্নে ভোরে উঠছে কমেন্ট বক্স। তবে আপাতত তাদের লক্ষ্য যে একটাই !

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: