Big Story

আসাম ওমরিকর্ন: কোভিড 19 সংক্রামিত ডাক্তারদের চারটি নমুনা জিনোম সিকোয়েন্সিংয়ের জন্য পাঠানো হয়েছে

বুধবার আরও তিনজন চিকিৎসক কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন

শিলচর, 8 ডিসেম্বর (ইউএনআই): আসামের জন্য ভয়ের কারণ হতে পারে, শিলচর মেডিকেল কলেজ ইন অ্যান্ড হাসপাতালের (এসএমসিএইচ) ডাক্তারদের চারটি রক্তের নমুনা জিনোম সিকোয়েন্সিংয়ের জন্য পাঠানো হয়েছে তারা ওমরিকর্ন ভাইরাস বহন করছে কিনা তা জানতে। চারজনই সম্প্রতি বিদেশ ভ্রমণ থেকে ফিরে এসেছেন এবং ইতিবাচক COVID-19 ভাইরাস পরীক্ষা করেছেন।দক্ষিণ আসামের বরাক উপত্যকার শিলচর মেডিকেল কলেজ ও হাসপাতালের (এসএমসিএইচ) চিকিত্সকরা COVID-19-এর জন্য ইতিবাচক পরীক্ষা করেছেন এবং তাদের মধ্যে চারজন বিদেশী মাটি থেকে ফিরে এসেছেন।

এসএমসিএইচ-এর ভাইস-প্রিন্সিপাল ডাঃ ভাস্কর গুপ্ত বলেন, পশ্চিমবঙ্গের কল্যাণীর ন্যাশনাল ইনস্টিটিউট অফ বায়োমেডিক্যাল জিনোমিক্সে জিনোম সিকোয়েন্সিংয়ের জন্য চারটি রক্তের নমুনা পাঠানো হয়েছে।SMCH-এ RT-PCR পরীক্ষায় চারজন ব্যক্তি যাদের বিদেশ ভ্রমণের ইতিহাস রয়েছে তারা ভাইরাসের জন্য ইতিবাচক পরীক্ষা করেছেন। তিনজন সৌদি আরব থেকে এবং একজন ফিনল্যান্ড থেকে সম্প্রতি ফিরেছেন।পাঁচজন চিকিত্সক ভাইরাসের জন্য ইতিবাচক পরীক্ষা করেছেন এবং তাদের মধ্যে দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অন্য তিনজন হোম আইসোলেশনে রয়েছেন।”আমরা সংক্রামিত চিকিত্সকদের স্বাস্থ্যের অবস্থা পর্যবেক্ষণ করছি,” ডাঃ গুপ্তা বলেছেন।

বুধবার আরও তিনজন চিকিৎসক কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন বলে জানান তিনি।এসএমসিএইচ কর্তৃপক্ষের মতে, মোট আটজন কোভিড-১৯ পজিটিভ ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: