Tech

পাব জি-র ‘অনলাইন যোদ্ধা’দের জন্য এবার মহা খুশির খবর !

ভারতের জন্য একেবার নতুন ধাঁচে বানানো হচ্ছে ইন্ডিয়ান পাবজি।

পল্লবী কুন্ডু : অনলাইন গেম নিয়ে যুবসম্প্রদায়ের যে আসক্তি তা নিয়ে যা কিছুই বলা হোক না কেন তা কমই হবে। আর যদি কথা ফ্রি ফায়ার বা পাব জি – র হয় তবে তা নিয়ে কম শোরগোল হয়নি। ইন্দো-চীন বিবাদের জেরেই ব্যান্ড হয়ে যায় পাব জি। আর তা নিয়েই একাধিক যুবকের মনে সৃষ্টি হয় আক্রোশের। তবে যখনই ভারতীয় বাজারে ফের পাব জি ফেরার কথা শোনা গেলো তখনি বেজায় খুশি তারা। আর এবার সেই অনলাইন গেমের (Online game) টিজার প্রকাশ করল দক্ষিণ কোরীয় সংস্থা।

পাশাপাশি এই গেমারদের মাথায় একটা প্রশ্ন ভীষণ ভাবেই ঘোরাফেরা করছে। তা হলো, তাঁরা কি তাঁদের পুরনো অ্যাকাউন্ট ফিরে পাবেন? নাকি নতুন করে প্রথম থেকেই খেলা শুরু করতে হবে? তবে, সংস্থা সূত্রে সেই প্রশ্নেও জবাব মিলেছে। অনলাইন গেম-আধুনিক প্রযুক্তি নিয়েই ,মূলত কাজ করে থাকে এমন এক সংগঠন ‘ইনসাইডার রিপোর্টের’ প্রতিবেদনে দাবি করা হয়েছে, ভারতীয় পাবজি ইউজাররা পুরনো অ্যাকাউন্ট ফিরে পাবেন। ফলে ইউজাররা তাঁদের পাবজি স্কিন, পুরনো অ্যাপ-টুল সবই ফেরত পাবেন।

পাশাপাশি দক্ষিণ কোরীয় ওই সংস্থা জানিয়েছে, ভারতের জন্য একেবার নতুন ধাঁচে বানানো হচ্ছে ইন্ডিয়ান পাবজি (PUBG India)। তবে পাবজির গ্লোবাল ভারসন থেকে অ্যাপ-টুল কেনা বা আপডেট করতে পারবেন ইউজাররা, বলে ওই প্রতিবেদনে দাবি করা হয়েছে। অন্যদিকে, এদিন ইনস্টাগ্রামে প্রকাশিত হওয়া টিজার ইতিমধ্যে সাড়া ফেলে দিয়েছে। সেখানে লেখা হয়েছে, ‘একদম নতুন পাবজি ইন্ডিয়া ভারতে আসছে। এখনই আপনার স্কোয়াড মেটের সঙ্গে তা শেয়ার করুন!’ ভিডিওতে দেখানে হয়েছে পাবজি নিষিদ্ধ হওয়ার পর ভারতীয় ইউজাররা কতটা মনমরা হয়েছিলেন। তবে এটি আশা করাই যাচ্ছে যে, নতুন বছরের শুরুতেই ভারতে ফিরে আসছে PUBG-The online battleground।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: