Life Style

নতুন বছরে রাশি পরিবর্তন করবে বৃহস্পতি, উন্নতি হবে ৩ রাশির জাতকদের

লেখক শ্রী রাজর্ষি (স্বর্ণপদকপ্রাপ্ত জ্যোতিষী ও রত্ন বিশারদ)

লেখক শ্রী রাজর্ষি: ২০২২ সালে দুটি বড় এবং গুরুত্বপূর্ণ গ্রহ রাশি পরিবর্তন করবে। এই গ্রহ দুটি হল বৃহস্পতি ও শনি। এপ্রিল মাসেই রাশি পরিবর্তন করবে এই গ্রহ দুটি। জ্যোতিষ অনুযায়ী কোনও গ্রহ রাশি পরিবর্তন করলে সমস্ত ১২ রাশির ওপর তার প্রভাব পড়ে। ২০২২ সালে দুটি বড় এবং গুরুত্বপূর্ণ গ্রহ রাশি পরিবর্তন করবে। এই গ্রহ দুটি হল বৃহস্পতি ও শনি। এপ্রিল মাসেই রাশি পরিবর্তন করবে এই গ্রহ দুটি। অন্য সমস্ত গ্রহের মধ্যে সর্বাধিক শুভ ফল প্রদান করে বৃহস্পতি। ১৩ এপ্রিল রাশি পরিবর্তন করবে বৃহস্পতি। এ বছর স্বরাশি মীনে গোচর হবে দেবগুরুর। এর প্রভাবে কয়েকটি রাশির জাতকরা শুভ ফলাফল লাভ করবে।

বৃশ্চিক- আর্থিক লাভের সম্ভবানা রয়েছে এই রাশির জাতকদের। ২০২২ সালে ভাগ্যের পূর্ণ সঙ্গ লাভ করবেন। পৈতৃক সম্পত্তি থেকে লাভ পেতে পারেন। বৃশ্চিক বৃহস্পতির মিত্র রাশি হওয়ায় সমগ্র বছর এই রাশির জাতকরা শুভ ফলাফল লাভ করবে।

ধনু- ২০২২ সাল সৌভাগ্যশালী থাকবে ধনু জাতকদের জন্য। চাকরিজীবীরা অন্য চাকরির লাভের সুযোগ পাবেন। চাকরিতে পদোন্নতি হতে পারে। এর প্রভাবে আর্থিক পরিস্থিতি মজবুত হবে। ব্যবসায়ীদের লাভ হবে। সমগ্র বছর ধনু রাশির জাতকদের ওপর বৃহস্পতির প্রভাব পড়বে, ফলে বছর ভালো কাটবে।

কুম্ভ- কর্মক্ষেত্রের জন্য সময় ভালো। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। অর্থ সঞ্চয় সফল হবেন। নতুন ব্যবসার জন্য বছর খুব ভালো। আর্থিক গতিবিধিতে লাভ হতে পারে। পরিবারের সঙ্গ লাভ করবেন।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: