Entertainment

এবার সিনেমা হল খুললেই দেখা যাবে ‘পিএম নরেন্দ্র মোদী’

আনলক ৫ এ খুলবে সিনেমা হল, নেওয়া হচ্ছে একাধিক সুরক্ষামূলক ব্যবস্থা

দেবশ্রী কয়াল : করোনার সংক্রমণ রুখতে দীর্ঘ ৬মাস ধরে চলে লকডাউন ও আনলক পর্যায়। যারা জেরে অনেক ক্ষেত্রেই পড়ে ব্যাপক প্রভাব। করোনার কারনে মার্চ মাসের মাঝামাঝি সময় থেকে বন্ধ হয়ে গেছিল বিভিন্ন সিনেমা হল, মাল্টিপ্লেক্স। তারপর জুন মাস থেকে আনলক পর্ব শুরু হলে একটু একটু করে শুরু হয়েছে কাজকর্ম। প্রতি মাসের শেষে আনলক পর্বের পরবর্তী অধ্যায়ে বেশ কিছু ছাড় দিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। আর এবারে এই আনলক ৫ এ সিনেমা হল খোলার অনুমতি দিয়েছে কেন্দ্র। চলতি মাসের ১৫ তারিখ অর্থাৎ আগামী বৃহস্পতিবার থেকেই খুলে যাবে সকল সিনেমা হল।

এতদিন সিনেমা হলে কিন্তু ছাড় মেলেনি। তবে অবশেষে অক্টোবরের শুরুতে আনলক পর্বের নয়া অধ্যায়ে স্বরাষ্ট্রমন্ত্রক শর্তসাপেক্ষে দেশজুড়ে সিনেমা হল খোলার অনুমতি দেওয়া হয়েছে। ১৫ই অক্টোবর থেকে খুলছে হল। তবে ৫০ শতাংশ দর্শক নিয়েই সিনেমা হল চালাতে হবে। শো চালাতে হবে। এমনই শর্ত দিয়েছে কেন্দ্র।

আগামী ১৫ই অক্টোবর কিন্তু দেশজুড়ে অন্য কিছু সিনেমার সঙ্গে হলে দ্বিতীয় বারের জন্য আসছে ‘পিএম নরেন্দ্র মোদী’। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর রাজনৈতিক জীবনের উত্থান। বিশেষত প্রশাসনের প্রধান হিসাবে তাঁর জীবন এই সিনেমার মূল বিষয়। যা গত ২০১৯ সালে প্রথম মুক্তি পায় বিভিন্ন সিনেমা হলে। যদিও তখন রাজনৈতিক কারণে তা বেশিদিন চলতে পারেনি বলে দাবি করেছেন সিনেমার প্রযোজক সন্দীপ সিং। সিনেমার পরিচালক জানিয়েছেন আরও একবার সিনেমাটি হলে এলে আরও বেশি সংখ্যক মানুষ সিনেমাটি দেখার সুযোগ পাবেন। যা তাঁদের অনেক খেটে তৈরি এই সিনেমার জন্যও ভাল। আর এমন একটি সিনেমা সকলে দেখার সুযোগও পাবেন আরও একবার দর্শকরা।

এই সিনেমায় নরেন্দ্র মোদীর ভূমিকায় অভিনয় করেছেন বিবেক ওবেরয়। এছাড়া রয়েছেন বোমান ইরানি, দর্শন কুমার, মনোজ যোশী, জারিনা ওয়াহাব, বরখা বিস্ত সেনগুপ্ত, অঞ্জন শ্রীবাস্তব, রাজেন্দ্র গুপ্তা সহ আরও অনেকে। নরেন্দ্র মোদী গুজরাটের মুখ্যমন্ত্রী হওয়ার পর থেকে তাঁর জীবন নিয়েই মূলত তৈরি হয়েছে এই সিনেমাটি। আর এবারে সিনেমা খুললেই দেখা যাবে প্রথমে ‘পিএম নরেন্দ্র মোদী’।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: