West Bengal

সঞ্জয় রাউতকে ফোনে হুমকি টালিগঞ্জের বাসিন্দার, অভিযুক্তকে মুম্বইয়ে জেরা করতে চায় পুলিশ

অভিযুক্তকে বলা হচ্ছে কঙ্গনার ভক্ত, তাহলে তার জন্যেই কী এত কান্ড !

দেবশ্রী কয়াল : শিব সেনা নেতাদের সাথে কঙ্গনার সংঘাত দিন দিন আরও তুঙ্গে উঠছে। তবে এরই মাঝে শিবসেনার সাংসদ সঞ্জয় রাউতকে ফোনে হুমকি দেওয়ার অভিযোগে কলকাতার এক বাসিন্দাকে গ্রেফতার করল মুম্বই পুলিশ। শুক্রবার আলিপুর আদালতে তাঁকে পেশ করে ট্রানজিট রিমান্ড চাইবে মুম্বই পুলিশ। তাঁর বিরুদ্ধে দেশদ্রোহিতার অভিযোগ করা হয়েছে। জানা যাচ্ছে এই অভিযুক্ত ব্যক্তি কঙ্গনার ভক্ত।

প্রাথমিক তদন্তের পর জানা যাচ্ছে, কলকাতার বাসিন্দা পলাশ বসু একজন জিম প্রশিক্ষক। ইন্টারনেটের মাধ্যমে সঞ্জয় রাউতকে তিনি ফোন করেন। এবং ফোন করে কঙ্গনার বিরুদ্ধে কথা বলার জন্য সঞ্জয় রাউতকে হুমকি দিতে থাকেন। সেপ্টেম্বরের ২ থেকে ৮ তারিখের মধ্যে এই ফোনটি এসেছিল বলে অনুমান করছেন পুলিশ। কঙ্গনা রানাওয়াতের ভক্ত হওয়ায় পলাশ এমন কাণ্ড ঘটিয়েছেন বলে মনে করা হচ্ছে। তাই সেই কারণেই কলকাতা থেকে তাঁকে মুম্বই নিয়ে গিয়ে এই বিষয়ে তদন্ত করতে চাইছে পুলিশ। আপাতত পলাশের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলা রুজু করা হয়েছে। এখনও বিচারক ট্রানজিট রিমান্ডের অনুমতি না দিলেও পুলিশ চাইছে পলাশকে মুম্বই নিয়ে যেতে, এবং সেখানে গিয়েই সকল জিজ্ঞাসাবাদ করতে চায়।

বৃহস্পতি বার গভীর রাতে পলাশকে করা হয়েছে গ্রেফতার, তবে মাঝরাতের এই গ্রেফতারিকে নিয়ে অসন্তোষ জানিয়েছে তার পরিবার। পারিবারিক আইনজীবীদের অভিযোগ, কঙ্গনার ভক্ত নন তাঁর মক্কেল। তাছাড়া, শিবসেনার সাংসদ সঞ্জয় রাউতের মতো প্রভাবশালী একজন মানুষের ফোন নম্বর পেতেও অনেক কাঠখড় পোড়াতে হয়। তাহলে কী ভাবে পলাশের কাছে সেই নম্বর আসবে?‌ পরিবার এর সদস্যদের বক্তব্য তাঁদের ছেলেকে এই কাণ্ডে ফাঁসিয়ে দেওয়া হয়েছে। পুলিশ পলাশের মোবাইল, ফোন, সব বাজেয়াপ্ত করার পরেও এখনও তার বিরুদ্ধে কোনও অভিযোগ করতে পারেনি। পরিবারের দাবি, এর থেকেই প্রমাণিত হয় সে নির্দোষ। তাই তাঁদের ছেলেকে শীঘ্রহি যেন ছেড়ে দেওয়া হয়।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: