Big Story

আতঙ্ক ছড়িয়ে পড়লো ভরদুপুরে : এলোপাথাড়ি গুলি পার্ক সার্কাসে! মহিলাকে খুন করে রাইফেলে আত্মঘাতী পুলিশকর্মী

আচমকা গুলি চলছে পার্ক সার্কাসে , পথচলতি মানুষ বুঝে ওঠার আগেই রক্তাক্ত অবস্থা এক মহিলা ও পুলিশ কর্মী।

নিউজ ডেস্ক : বাংলাদেশ ডেপুটি কমিশনের কাছে ভরদুপুরে কলকাতায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু দু’জনের। আরো কয়েক জনের গুলিতে আহত হবার খবর পাওয়া গেছে। সূত্র মারফত জানাযাচ্ছে এই পুলিশ কর্ম কলকাতা পুলিশের পঞ্চম ডিভিশনে যুক্ত। বেশ কয়েক দিন ছুটির পর কাজে যুক্ত হয়েছিলেন। সহকর্মীদের থেকে জানাযাচ্ছে এই পুলিশ কর্মী মানসিক ভাবে ডিপ্রেশনে ছিলেন।

দুপুর বেলায় পার্ক সার্কাস সাত মাথার মোড় থেকে ঢিল ছোড়া দূরত্বে বেকবাগানে বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের আউট পোস্টে কর্মরত নিরাপত্তারক্ষী এলোপাথাড়ি গুলি চালান বলে পুলিশ সূত্রে খবর। ভরদুপুরে কলকাতার রাজপথে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় এক মহিলার। পরে নিজেকেও গুলি চালিয়ে শেষ করে দেন ওই নিরাপত্তারক্ষী। আরও অনেকেরই গুলি লেগেছে বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। ওই নিরাপত্তারক্ষীর গলায় ক্ষত রয়েছে।মহিলার সাথে বাইক আরোহীও আহত হয়েছেন কিন্তু প্রথিকমিক ভাবে খোঁজ পাওয়া যাচ্ছে না , সূত্র মারফত জানাযাচ্ছে আরো ২জন গুলিতে আহত হয়েছেন। অনেকের ধারণা স্থানীয় কোনো হাসপাতালে চিকিৎসা চলছে।

জানা গিয়েছে, শুক্রবারই ওই নিরাপত্তাকর্মী বাংলাদেশ ডেপুটি হাই কমিশনের আউট পোস্টে কাজে এসেছিলেন। প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই পুলিশকর্মী মানসিক ভারসাম্য হারিয়ে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করেন। ১০ থেকে ১৫ রাউন্ড গুলি চালান তিনি। তার পর গলার কাছে গুলি করে নিজেকেও শেষ করেন। নিরাপত্তারক্ষীর ছোড়া গুলি গিয়ে লাগে এক মহিলার গায়ে। তাঁরও ঘটনাস্থলেই মৃত্যু হয়। স্থানীয়দের দাবি, ছোড়া গুলি গিয়ে লাগে এক বাইক চালকের পিঠে। বাইকের পিছনে থাকা এক ভদ্রমহিলারও গুলি লাগে। তিনি ঘটনাস্থলে নিহত হন। স্থানীয় সূত্রে দাবি, ওই মহিলা কোনও অ্যাপের মাধ্যমে বাইকটি বুক করেছিলেন। এলাকায় দাঁড়িয়ে থাকা একটি গাড়ির গায়ে বেশ কয়েকটি গুলির চিহ্ন রয়েছে।কলকাতা পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা উপস্থিত আছেন ঘটনাস্থলে , যথেষ্ট চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: