Nation

পদযাত্রায় দলীয় কর্মীদের রামধুন গাইতে হবে: দিগ্বিজয়

পুরানো খেলোয়াড়ের নতুন চাল

ভোপাল, ১৬ই ডিসেম্বর (ইউএনআই) মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং প্রবীণ কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং বৃহস্পতিবার দলীয় নেতা রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধীর দ্বারা আয়োজিত পদযাত্রার পরিপ্রেক্ষিতে দলীয় কর্মীদের নিজ নিজ এলাকায় পদযাত্রা করার জন্য আবেদন করেছেন। ১৮ ই ডিসেম্বর উত্তরপ্রদেশের আমেঠিতে এবং পদযাত্রার সময় রামধুন গাইতে।

দিগ্বিজয় টুইট করেছেন যে শ্রী রাহুল গান্ধী এবং শ্রীমতি প্রিয়াঙ্কা গান্ধী ক্রমবর্ধমান মুদ্রাস্ফীতির বিরুদ্ধে কংগ্রেসের জন জাগরণ প্রচারের অংশ হিসাবে 18 ডিসেম্বর আমেঠিতে একটি পদযাত্রা করবেন। তাই মূল্যস্ফীতির বিরুদ্ধে নিজ নিজ এলাকায় একই ধরনের পদযাত্রা করে সাধারণ মানুষের আওয়াজ তুলতে সাহায্য করার জন্য দলের সকল কর্মীকে অনুরোধ করেন তিনি।

প্রবীণ নেতা দিগ্বিজয় আরও বলেছিলেন যে শ্রমিকদেরও রাত্রি যাপন করার জন্য একটি বিন্দু তৈরি করা উচিত গ্রামের কয়েকটি, তারা যোগ করে যে সকালে তাদের রামধুনের সাথে প্রভাত ফেরি করা উচিত এবং জনসাধারণের কাছে ‘বক্তৃতা’ দেওয়ার পরিবর্তে তাদের উচিত। তাদের সাথে গণসংলাপ করা। তিনি সকলকে গান্ধী টুপি পরতে এবং যে কোনও মূল্যে শৃঙ্খলা বজায় রাখার আহ্বান জানিয়েছেন।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: