Big Story

গ্যাংস্টার সুরেশ পূজারির হেফাজতে মুম্বাই পুলিশ

মুম্বাই এবং থানে পুলিশ ইতিমধ্যেই 2017-2018 সালে তার বিরুদ্ধে রেড-কর্ণার নোটিশ জারি করেছিল

মুম্বাই, ডিসেম্বর 15 (ইউএনআই) : পনের বছর পর, মুম্বাই পুলিশ ভয়ঙ্কর পলাতক গ্যাংস্টার সুরেশ পূজারিকে হেফাজতে নিতে চলেছে, যাকে ভারতে নির্বাসিত করা হয়েছে এবং মুম্বাইতে প্রায় দুই ডজন গুরুতর অপরাধের অভিযোগের মুখোমুখি হবে, কর্মকর্তারা বুধবার এখানে বলেছেন। অক্টোবরে, তাকে ফিলিপাইনের দক্ষিণ ম্যানিলা মেট্রোপলিটন অঞ্চলে আটক করা হয়েছিল এবং প্রত্যর্পণ প্রক্রিয়া শুরু হয়েছিল, যা মঙ্গলবার শেষের দিকে লুকিয়ে নির্বাসনে পরিণত হয়েছিল।

15 বছর পর দেশে ফিরে নতুন দিল্লি বিমানবন্দরে অবতরণ করার পরে পূজারিকে গোয়েন্দা ব্যুরো এবং কেন্দ্রীয় তদন্ত ব্যুরোর একটি দলের কাছে হস্তান্তর করা হয়েছিল।সিবিআই জিজ্ঞাসাবাদের পর মুম্বাই পুলিশ তার হেফাজতে চাইবে ক্রাইম ব্রাঞ্চের আধিকারিক।
মুম্বাই এবং থানে পুলিশ ইতিমধ্যেই 2017-2018 সালে তার বিরুদ্ধে রেড-কর্ণার নোটিশ জারি করেছিল, কারণ তিনি এখানে তার বিরুদ্ধে নথিভুক্ত বেশ কয়েকটি বড় অপরাধের জন্য ওয়ান্টেড ছিলেন।

উত্তর-পূর্ব মুম্বাইয়ের ঘাটকোপার শহরতলির আসলফা এলাকায়, তিনি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ঠকাতে সক্ষম হন এবং 15 বছর আগে ভারত থেকে বেরিয়ে যান।
পরে ইন্টার পোল তার জন্য একটি নোটিশ জারি করেছে এবং মহারাষ্ট্র পুলিশ বিভিন্ন দেশে তার গতিবিধি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে। সুরেশ পূজারি মুম্বাইতে চাঁদাবাজি, হত্যার হুমকি, হত্যা ইত্যাদির অন্তত 10টি বড় মামলার মুখোমুখি হয়েছেন এবং এমএমআর অঞ্চল, অন্যান্য শহর এবং মুম্বাই পুলিশ সিআইডি, সিবিআই এবং এফবিআই অতীতে তাকে খুঁজছিল। প্রায় 15 বছর।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: