Big Story

মুজাফফরনগরে নাবালিকা মেয়েদের শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার স্কুল মালিক

সিনিয়র পুলিশ কর্মকর্তারা উচ্চ পর্যায়ের তদন্তের নির্দেশ দেন

মুজাফফরনগর, ডিসেম্বর 7 (ইউএনআই): প্রায় 17 জন নাবালিকা ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে মুজাফফরনগরে একটি স্কুল মালিককে গ্রেপ্তার করা হয়েছে, মঙ্গলবার পুলিশ জানিয়েছে।পুলিশ জানায়, অপর আসামি পলাতক রয়েছে। এই ঘটনায় বেশ কয়েকজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ। এসএসপি অভিষেক যাদব জানিয়েছেন, এখনও তদন্ত চলছে। বরখাস্ত করা হয়েছে পুরকাজী থানার এসএইচওকে। পুলিশ, ক্রাইম ব্রাঞ্চ ও এসওজির পাঁচটি দল মামলাটি তদন্ত করছে বলে জানান তিনি।

কথিত ঘটনাটি গত মাসের 18 নভেম্বরে ঘটে যখন ছাত্রীদের তাদের স্কুলে ব্যবহারিকের অজুহাতে রাতে থাকার জন্য ডাকা হয়েছিল। এসএসপি বলেছেন, আইপিসির 328 354,506 ধারা এবং পকসো আইনের অন্যান্য ধারার অধীনে এফআইআর নথিভুক্ত করা হয়েছে।
তিনি বলেন, বিদ্যালয়ের মালিককে গ্রেফতার করা হয়েছে এবং অপর আসামি পলাতক রয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে এ মামলায় ২ জন জড়িত ছিল।

এর আগে, স্থানীয় পুলিশ মেয়েদের দ্বারা রিপোর্ট করা ঘটনাটি মেনে নিতে অস্বীকার করেছিল কিন্তু স্থানীয় বিধায়ক প্রমোদ উটওয়ালের হস্তক্ষেপের পরে, সিনিয়র পুলিশ কর্মকর্তারা উচ্চ পর্যায়ের তদন্তের নির্দেশ দেন। স্কুলের মেয়েরা পুলিশের কাছে জবানবন্দি দিয়েছে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: