Tech

গেমারদের জন্য সুখবর ! FAU-G তে ইতিমধ্যেই শুরু হয়েছে প্রি-রেজিস্ট্রেশন

গেম এখনই চালু না হলেও গুগল প্লে-স্টোর থেকে প্রি-রেজিস্ট্রেশন সেরে রাখতেই পারে আগ্রহীরা

পল্লবী কুন্ডু : ইন্দো-চিন সংঘর্ষের জেরে ব্যান্ড করা হয়েছিল এক গুচ্ছ অ্যাপ। সেই তালিকাতে ছিল PUB G-এর নামও। আর PUB G বন্ধ হওয়ার পরেই শিরোনামে উঠে আসে FAU-G-এর মতো অন্যতম অনলাইন গেমের নাম। সুপারস্টার অক্ষয় কুমার খাঁটি ভারতীয় অনলাইন গেমটির (Online Game) কথা ঘোষণা করতেই এটি সম্পর্কে যুবসম্প্রদায়ের জানার আগ্রহ পৌঁছে যায় চরমে। এবার তা নিয়েই অপেক্ষার ইতি টানতে চলেছে সংস্থা। কারণ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে প্রি-রেজিস্ট্রেশনও (Pre-registration)।

সংস্থা তরফ থেকে জানা যাচ্ছে, নভেম্বরেই বাজারে চলে আসতে পারে অনলাইন গেমটি। ট্রেলারে এমন ইঙ্গিতই দেওয়া হয়েছিল। তবে গেম এখনই চালু না হলেও গুগল প্লে-স্টোর থেকে প্রি-রেজিস্ট্রেশন সেরে রাখতেই পারে আগ্রহীরা। রেজিস্টার করলেই দেখে নিতে পারবেন কবে থেকে খেলতে পারবেন। FAU-G অর্থাত্‍ ফিয়ারলেস অ্যান্ড ইউনাইটেড গার্ডস গেমটির বর্ণনায় লেখা রয়েছে, ‘ভারতের উত্তর দিকের সীমান্তে পাহাড়ের উচ্চতায় সেনারা লড়ছেন দেশকে রক্ষা করতে ও ভারতমাতার সার্বভৌমত্বকে অক্ষুণ্ণ রাখতে। এটাই সবচেয়ে কঠিন কাজ। আপনিও আসুন সীমান্ত দাঁড়িয়ে দেশের শত্রুদের বিরুদ্ধে গর্জে উঠুন।’

বলা যেতে পারে, এই বিষয়গুলিই যেন সবচেয়ে বেশি আকর্ষিত করেছে গেমারদের। এবার দেখার কবে থেকে তা লাইভ খেলার সুযোগ মেলে। তবে শীঘ্রই যে FAU-G চালু হবে। কারণ নতুন করে ভারতীয় বাজার দখলের প্রস্তুতি নিচ্ছে PUBG। তাই তার কামব্যাকের আগেই FAU-G জনপ্রিয় হয়ে ওঠার চেষ্টা করবে। আবার অপরদিকে, খেলার ধরন, মিশন ইত্যাদিতে একাধিক সামঞ্জস্য রয়েছে দুই গেমের। তাই আর খুব বেশি অপেক্ষা নয়, খুব শীঘ্রই ভারতীয় বাজারে আসতে চলেছে FAU-G।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: