West Bengal

ব্যাঙ্কের মাথা ব্যাথা থেকে এবার মুক্তি, এবার পিএনবি গ্রাহকদের জন্য কিছুটা সুরাহা

পাঞ্জাব ন্যাশেনাল ব্যাঙ্ক গ্রাহকদের সমস্যা মিনিটের মধ্যে দূর করার জন্য নিয়ে এল PIHU ইনস্ট্যান্ট হেল্প

পল্লবী কুন্ডু : ব্যাঙ্ক, পোস্ট অফিস ইত্যাদি অফিসিয়াল কাজ করতে কম ঝক্কি পোয়াতে হয়না প্রবীণদের। আর এই করোনা আবহে প্রবীণ কেনো, নবীনেরাও আর তাদের ধৈর্য হারিয়ে ফেলছে ব্যাঙ্কের লাইনে দাঁড়িয়ে। তবে এবার পিএনবি গ্রাহকদের জন্য কিছুটা সুরাহা। পাঞ্জাব ন্যাশেনাল ব্যাঙ্ক (Punjab National Bank) গ্রাহকদের সমস্যা মিনিটের মধ্যে দূর করার জন্য নিয়ে এল PIHU ইনস্ট্যান্ট হেল্প।

এই সুবিধার মাধ্যমে গ্রাহকরা তাদের সমস্ত সমস্যার সহজেই সমাধান করতে পারবেন। পিএনবি চ্যাটবট ফিচারের মাধ্যমে আপনি ব্যাঙ্কিংয়ের সঙ্গে যুক্ত সমস্ত সমস্যার উত্তর পেতে পারবেন। PIHU-র সুবিধা গ্রাহকরা পিএনবি ওয়ান ও ইন্টারনেট ব্যাঙ্কিং প্ল্যাটফর্মে পেয়ে যাবেন। গ্রাহকরা এর মাধ্যমে ইনস্ট্যান্ট হেল্প পাবেন এবং পরিষেবা আরও উন্নত হবে। PNB ট্যুইটে করে সংশ্লিষ্ট বিষয় সম্পর্কে জানিয়েছে। ট্যুইটে জানানো হয়েছে, গ্রাহকদের সমস্যা দূর করার জন্য PIHU অ্যাপ নিয়ে আসা হয়েছে।

PIHU অ্যাপে রিটেল ইন্টারনেট ব্যাঙ্কিং, মোবাইল ব্যাঙ্কিং, ডেবিট ও ক্রেডিট কার্ড সংক্রান্ত প্রশ্নের যাবতীয় উত্তর আপনারা পেয়ে যাবেন। পাশাপাশি জানা যাচ্ছে, ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের প্রি লগইন পেজ থেকে PIHU-র ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। এর জন্য ব্যাঙ্কের গ্রাহক হওয়া জরুরি। এর পাশাপাশি সম্প্রতি বাচ্চাদের জন্য একটি বিশেষ প্ল্যান নিয়ে এসেছে পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক। এর নাম পিএনবি জুনিয়ার এসএফ অ্যাকাউন্ট (PNB Junior SF Account)।

PIHU-এর এই ইনস্ট্যান্ট হেল্পলাইনে আপনার প্রশ্নের জবাব না পেলে care@pnb.co.in-এ আপনার প্রশ্ন ই-মেল করে পাঠাতে পারবেন। এছাড়া 18001802222 নম্বরে কল করতে পারবেন। ক্রেডিট কার্ড সংক্রান্ত সমস্যার জন্য 18001802345 নম্বরে কল করতে পারবেন। এছাড়া creditcardpnb@pnb.co.in ই-মেলও করতে পারবেন।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: