Nation

‘‌বিশ লাখ কা আঁকড়া পার.‌.‌.‌গায়েব হ্যায় মোদি সরকার’‌ – রাহুল গান্ধী

আবারও মোদী সরকারকে কটাক্ষ করে টুইট রাহুলের

দেবশ্রী কয়াল : ক্রমশ আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে দেশে। আর এদিন সারা দেশ জুড়ে আক্রান্তের সংখ্যা পার করে দিল ২০ লক্ষের গন্ডি। আর তার পরেই, মোদী সরকারকে আবারও আক্রমন শানলেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। তবে এবারের ধরনটা কিন্তু আলাদা। এবারে রাহুল গান্ধী কবিতার ছলে কটাক্ষ করলেন মোদী সরকারকে। সেইসঙ্গে নিজের একটি পুরনো টুইটের কথাও উল্লেখ করেছেন রাহুল। যেখানে তিনি বলেছিলেন, ১০ আগস্টের মধ্যে দেশে করোনা সংক্রমণ ২০ লাখ পার করে যাবে। তার ঠিক তিনদিন আগেই এই সংখ্যা পার হওয়ায় রাহুলের দাবি, তিনি ঠিক অভিযোগ করেছিলেন।

আজ শুক্রবার সকালে টুইট করে রাহুল গান্ধী বলেন, ‘‌বিশ লাখ কা আঁকড়া পার.‌.‌.‌গায়েব হ্যায় মোদি সরকার।’‌ অর্থাত্‍ আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ২০ লাখ, কিন্তু কোথাও আর দেখা মিলছে না মোদি সরকারের। গত ১৭ জুলাই ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছিল ১০ লাখ। সেই সময় একটি টুইট করেছিলেন রাহুল। সেখানে তিনি বলেছিলেন, যদি এই পরিস্থিতিতেও সঠিক ব্যবস্থা না নেওয়া হয় তাহলে কিন্তু আগামী ১০ আগস্টের মধ্যে আক্রান্তের সংখ্যা আরও ১০ লাখ বেড়ে যাবে, অর্থাৎ ছাড়িয়ে যাবে ২০ লক্ষের গন্ডি।

আর এদিন সকালে ফের সেই পুরানো টুইট তুলে আনেন রাহুল। সেখানে তিনি লেখেন, ‘‌আক্রান্তের সংখ্যা ১০ লাখ ছাড়িয়ে গিয়েছে। যদি এভাবেই সংক্রমণ বাড়তে থাকে তাহলে ১০ আগস্টের মধ্যে সংখ্যা ২০ লাখ ছাড়িয়ে যাবে। সরকারের উচিত এই অতি মহামারি রুখতে কড়া পদক্ষেপ নেওয়া।’‌ এদিন আক্রান্তের সংখ্যা ২০ লক্ষের গন্ডি ছাড়িয়ে যাওয়াতেই ফের সেই টুইট দেখিয়ে রাহুল ট্যুইটে বলতে চান, মোদি সরকারের যে ব্যর্থতার দাবি সেদিন তিনি তুলেছিলেন, তা ঠিক ছিল। তার কথার অন্যথা কিন্তু হয়নি। তবে এই প্রথমবার নয়, আর আগেও বহুবার করোনা ইস্যুতে নরেন্দ্র মোদী ও তাঁর সরকারকে কটাক্ষ করেছেন রাহুল গান্ধী।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: