Nation

মাঝ পথে রাহুল-প্রিয়াঙ্কার গাড়ি আটকাল উত্তরপ্রদেশ পুলিশ, গ্রেফতার রাহুল গান্ধী

সারা এলাকায় জারি হয়েছে ১৪৪ ধারা নেই কারোর প্রবেশের অনুমতি, তবে হাঁটা দিয়েছেন প্রিয়াঙ্কা

দেবশ্রী কয়াল : উত্তরপ্রদেশ হাথরস গণধর্ষণ কাণ্ডে সকল বিরোধী দল জানিয়েছে তীব্র নিন্দা। আজ বৃহস্পতিবার সকালবেলায় জানা যায় হাথরাসে মৃতার পরিবারের সঙ্গে দেখা করতে যাবেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী। কিন্তু হাথরসে যাওয়ার পথে প্রিয়াঙ্কা ও রাহুলের গাড়ি যমুনা এক্সপ্রেসওয়েতে বাঁধা দেয় উত্তর প্রদেশ থানার পুলিশ। এরপর কারণ হিসেবে বলা হয় এখানে ১৪৪ ধারা জারি আছে। তারপরই নির্যাতিতা ও মৃতার বাড়ি পৌঁছতে হাঁটতে শুরু করেন রাহুল ও প্রিয়াঙ্কা। কংগ্রেস সমর্থকরাও এই পদযাত্রায় তাঁদের সাথে যোগ দেন। মাস্ক পরে সেখানে নেতৃত্ব দেন রাহুল।

তবে আজ আদৌ নির্যাতিতার পরিবারের সঙ্গে কংগ্রেস নেতৃত্বের সাক্ষাতের অনুমতি মিলবে কি না সে বিষয়ে নিশ্চিত কিছু জানা যায়নি। তবে হাথরাস জুড়ে জারি করা হয়েছে ১৪৪ ধারা। সিল করে দেওয়া হয়েছে জেলার সীমান্ত এলাকা। কিন্তু তাও পায়ে হেঁটেই রওনা দিয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী।

এমন পরিস্থিতিতে হাথরাসের জেলাশাসক পি লস্কর বলেন, “জেলাজুড়ে ১৪৪ ধারা জারি হয়েছে। সীমান্তও সিল করা হয়েছে। কোথাও ৫ জন জমায়েতের অনুমতি নেই প্রিয়াঙ্কা গান্ধী ও রাহুল গান্ধীর আসার খবর আমাদের কাছে নেই। সিটের সদস্যরা আজ মৃতার পরিবারের সঙ্গে সাক্ষাত্‍ করবেন।তবে ঘটনাস্থলে সংবাদ মাধ্যমের কোনও প্রতিনিধিকেই আজ প্রবেশের অনুমতি দেওয়া হচ্ছে না।”

অপরদিকে অসমর্থিত সূত্রের মাধ্যমে খবর মিলছে, প্রিয়াঙ্কা ও রাহুলের গাড়ি আটকানোর পর, কংগ্রেস সমর্থকদের সাথে পুলিশের তুমুল বচসা চলে। তখনি গলা ধাক্কা দেওয়া হয় কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে। এর ফলে রাহুল গান্ধী মাটিতে পরে যান। অবশেষে রাহুল গান্ধীকে গ্রেফতার করে উত্তরপ্রদেশ পুলিশ। নির্যাতিতার পরিবারের সাথে দেখা করতে গিয়ে গ্রেফতার হতে হয় রাহুলকে। অন্যদিকে পায়ে হেঁটে নির্যাতিতার বাড়ির দিকে এগিয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: