Sports Opinion

কেকেআরের বিধংসী ত্রিপাঠি, প্রশংসায় পঞ্চমুখ কিং খান

ওপেনিং করতে নেমেই দুর্দান্ত ইনিংস খেললেন রাহুল, সাথে কলকাতা পেল জয়

দেবশ্রী কয়াল : গতকাল চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচে জয় লাভ করেছে কলকাতা শিবির। ১০ রানে চেন্নাইকে হারিয়ে জিতে গেছে কলকাতা নাইট রাইডার্স, সাথেই পয়েন্টে এখন ৩ নম্বরে অবস্থান করছে কলকাতার দল। এই বারের লীগের শুরু থেকেই ভালো ওপেনিং জুটি হচ্ছে না। ওপেনিংয়ে শুভমান গিল তাঁর দুর্দান্ত পারফর্মেন্স দিলেও এবারে ব্যর্থ থাকছে কলকাতার আরেক ওপেনার সুনীল নারিন। তাই শেষের ম্যাচ গুলিতে শুরুর দিকেই উইকেট হারিয়ে ফেলছিল কেকেআর যার জেরে চাপ সৃষ্টি হচ্ছিল পরের ব্যাটসম্যান দের উপরে। তাই গতকাল ব্যাটিং অর্ডারে পরিবর্তন আনে কলকাতার ম্যানেজমেন্ট টিম। চেন্নাইয়ের বিরুদ্ধে ওপেনিং জুটি হিসাবে মাঠে নামে শুভমান গিল ও বিধ্বংসী রাহুল ত্রিপাঠি।

এদিন কলকাতার হয়ে ওপেনিং করার সুযোগ পেয়ে সেটা পুরোপুরি ভাবে কাজে লাগালেন রাহুল ত্রিপাঠি। প্রথম বার ওপেন করতে এসে কার্যত মাঠে বিধ্বংসী রূপ দেখালেন রাহুল ত্রিপাঠী। দুর্দান্ত ব্যাটিং করে একা হাতে ম্যাচের রং পুরোপুরি ভাবে পাল্টে দিলেন রাহুল ত্রিপাঠি। প্রথম ম্যাচে ওপেনিং করতে নেমেই 51 বলে 81 রানের মারকাটারী ইনিংস এল রাহুল ত্রিপাঠী ব্যাট থেকে। গতকালের ম্যাচে রাহুল ত্রিপাঠীর এই ইনিংসটি সাজানো ছিল আটটি ছক্কা এবং তিনটি চার দিয়ে।

অপরদিকে কাল টিমের পারফরম্যান্সে বেশ সন্তুষ্ট বাদশাহ শাহরুখ। এদিন ম্যাচ শেষে টুইট করে একই সঙ্গে রাহুল ত্রিপাঠি এবং বোলারদের প্রশংসায় পঞ্চমুখ হলেন নাইট রাইডার্সের অন্যতম কর্ণধার। তিনি বললেন,’আমাদের হাতে কয়েকটা রান কম ছিল। কিন্তু বোলাররা সেটা বুঝতে দেননি।’ আর রাহুল ত্রিপাঠির বিধ্বংসী খেলার প্রশংসা করতে গিয়ে নিজেরই এক বিখ্যাত সংলাপ ব্যবহার করলেন কিং খান। বললেন,’রাহুল নাম তো সুনা থা… কাম উসসে ভি কামাল হ্যায়।’ এরপর কিং খানের টুইটের পালটা তাঁকে ধন্যবাদ জানান রাহুল ত্রিপাঠিও। টুইটে তিনি বলেন, ‘আপনাকে ধন্যবাদ। আপনার সামনে এত ভাল খেলতে পেরে আমার স্বপ্নপূরণ হল।’

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: