Entertainment

বিষময় ২০২০কে বিদায় জানিয়ে ২০২১ এর পার্টি রাজ-শুভশ্রীর বাড়ি

ইন্টারনেটে ভাইরাল পার্টির ছবি, আনন্দে মাতোয়ারা প্রত্যেকে

দেবশ্রী কয়াল : শেষ হয়েছে একটি বিষাদময় বছর। আজ নতুন বছরের প্রথম দিন। আর তার স্বাগত জানাতেই সবাই গতকাল রাত থেকেই পালন করছে উৎসব, করছে পার্টি, পিকনিক। কেউ বা বাড়িতে বসেই পরিবার ও বন্ধুবান্ধবের সাথেই মজা করে উদযাপন করছে নিউ ইয়ার (New Year)।এই দৌড়ে বাদ নেই আমাদের টলিপাড়ার সেলিব্রেটিরাও। নিউ ইয়ার উপলক্ষে রাজ চক্রবর্তী (Raj Chakrabarty)ও শুভশ্রীর (Subhasree) বাড়িতে হয় একটি পার্টি। সেখানে উপস্থিত ছিলেন টলিপাড়ার অনেকেই। সিনেজগতের রথী মহারথী থেকে শুরু করে প্রোডাকশন হাউসের অনেকেই। ২০২০কে বিদায় জানিয়ে আনন্দের সাথে ২০২১ কে তারা জানায় স্বাগত।

গত বছর মানুষের কাছে একটি অভিশপ্ত বছর ছিল বলা যেতে পেরে। করোনা-লকডাউন কেড়েছে বহু মানুষের প্রাণ। হারিয়েছে বহু মানুষের কাজ। এখনও তারা সেই পরিস্থিতির সাথে করে যাচ্ছে যুদ্ধ। তবে এই নতুন বছরের থেকে মানুষের একটাই আশা যেন এই নতুন বছরে সবার জীবনে একরাশ আনন্দ ও সুখ নিয়ে আসে। করণের জেরে যে বিপদের প্রকোপ এসে পড়েছে তা যেন এই ২০২১ এ বিদায় নেয়। করোনার প্রকোপ এখনও কেটে যায়নি, বরং আরও বাড়ছে সঙ্কট, তাই সতর্কতা অবলম্বন করতে হবে বেশি করে। তাই আনন্দের সাথে সুরক্ষা সতর্কতার কথা মাথায় রেখে বাড়িতেই পার্টি করে আনন্দের জোয়ারে ভাসলেন রাজ-শুভশ্রী।

গতকালের নিউ ইয়ারের পার্টিতে তাদের দোসর সাথী হিসাবে ছিলেন সৃজিত ও মিথিলা। নিজেদের কন্যা সন্তানকে নিয়েই হাজির জন তাঁরা পার্টিতে। সৃজিত ও মিথিলার সঙ্গে সেলফি তুলে তা সোশ্যাল মিডিয়ায় পোস্টও করলেন এই জুটি। এদিনের পার্টিতে ছিলো গালা ডিনারের ব্যবস্থা। এদিন ওঠা প্রায় প্রত্যেকটা ছবি যায় ইন্টারনেটে। আর তারপর থেকেই ভাইরাল হয় সেই পোস্ট। যেখানে দেখা যায় কিভাবে তারা এই নতুন ২০২১কে স্বাগত জানাচ্ছেন।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: