EntertainmentUncategorized

‘গুড মর্নিং’, কথায় নয় মুখের আদলেই বার্তা ছোট্ট যুবাণের

সকাল সকাল সামাজিক মাধ্যমে ছোট্ট যুবাণের ছবি মাতিয়ে তুলেছে ভক্তদের।

পল্লবী কুন্ডু : সকাল টার শুরু যদি এভাবে হয় তবে আর কি লাগে ? রাজ-পুত্র এমনভাবেই যদি মা বাবা ঠাকুমাকে গুড মর্নিং বলে তবে সেই দিনটা ভালো না হয়ে যায় কোথায়। আর সকাল সকাল সামাজিক মাধ্যমে ছোট্ট যুবাণের সেই ছবি মাতিয়ে তুলেছে ভক্তদের। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে যুবানে ছবি শেয়ার করার পাশাপাশি পরিচালক ক্যাপশনে ‘গুড মর্নিং’ লিখেছেন।

কিছুদিন আগেই ঠাকুমার কোলে যুবানের(Yuvaan) ছবি শেয়ার করেন রাজ চক্রবর্তী(Raj Chakraborty)। যেখানে মায়ের কোলে যুবানকে দেখে তাঁর হিংসে হচ্ছে বলে দাবি করেন রাজ। যদিও পুরোটাতেই ছিল এক স্নেহময় রসিকতার ছোঁয়া। স্টার কিড হিসাবে যুবান এই অল্প কয়েক দিনের মধ্যেই বেশ জনপ্রিয় হয়েছে উঠেছে সবার কাছে।

আর তাঁর এই নতুন ছবি দেখে নেটদুনিয়ার মানুষ ব্যাপক খুশি হয়েছে। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে যুবানের ছবি। রাজ চক্রবর্তীর পাশাপাশি যুবানের বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও(Subhashree Ganguly)। নিজের সোশ্যাল হ্যান্ডেলের পাশাপাশি শুভশ্রীর ফ্যান ক্লাবের তরফেও ছোট্ট যুবানের বিভিন্ন সময়ের ছবি শেয়ার করা হয়। গোটা টলিপাড়া থেকে ভক্তমহল সকলেই মাতোয়ারা হয়েছে ছোট্ট জুবান কে নিয়ে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: