Entertainment

রাজশ্রী-র ঘরে নতুন অতিথি !

বেশি অপেক্ষা না করিয়ে রাজ-শুভশ্রীর জীবনে এল নতুন অতিথি।

পল্লবী কুন্ডু : কে বলতে পারে হয়তো বাবা-ই আবার ফিরে এলেন পুত্র হয়ে।শুভশ্রীর সাধের ঠিক পরপরই অসুস্থ হয়ে পড়েন রাজের বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী । তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। করোনা রিপোর্ট পজিটিভ আসে। রাজও সংক্রমিত হয়ে পড়েন।তারপর রাজ বাড়িতে থেকেই অর্থাৎ হোম আইসোলেশন থেকেই ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন।কিন্তু রাজের বাবার মৃত্যু হয়।শোকের ছায়া নেমে আসে চক্রবর্তী পরিবারে।তবে সেই সমস্ত খারাপ সময় মুছে তারপরেই আসে এই খুশির খবর।

শনিবার সকালেই রাজ চক্রবর্তী’জয় জগন্নাথ’বলে একটি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। রাজের এই পোস্ট দেখে তখনই সকলে আন্দাজ করেছিলেন যে আজই হয়ত শোনা যেতে পারে সুখবর টি।নতুন অতিথি এসেছে ঘরে।খুশির হাওয়া চক্রবর্তী ও গঙ্গোপাধ্যায় পরিবারে।বেশি অপেক্ষা না করিয়ে রাজ-শুভশ্রীর জীবনে এল নতুন অতিথি।আজ অর্থাৎ শনিবার বেলা দেড়টা নাগাদ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন শুভশ্রী।হাসপাতাল সূত্রে জানা গিয়েছে যে, এই মুহূর্তে মা এবং সন্তান দুজনেই সুস্থ আছে। পাশাপাশি খুশি দুই পরিবারের সকলে।

খুশি যেন আর ধরছেনা। আনন্দে ডগ-মগ ডিরেক্টর রাজ নয় বাবা রাজ। শুধুমাত্র রাজ আর শুভশ্রী-ই নয় তাদের এই সন্তানের জন্য রীতিমত দিন গুনছিলেন টলিউডের সকলে।গত কয়েক মাসের মধ্যেই রাজ-শুভশ্রীর জীবনে অনেক ঝড় বয়ে গিয়েছে।তবে সমস্ত ঝড় থামার পর এই শান্তির হাওয়া সত্যিই রাজশ্রীর জীবন মধুর করে তুলেছে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: