Entertainment

‘গরীবের তৈমুর’-এর যোগ্য জবাবে ‘সুপারস্টার’

ট্রোলিং থেকে রেহাই পেলো না রাজশ্রী পুত্র ইউভান, যোগ্য জবাব শ্রাবন্তীর

পল্লবী কুন্ডু : সেলেবদের ব্যক্তিগত জীবন নিয়ে একটা আগ্রহ সর্বদাই থাকে। পাশাপাশি কখনো সঠিক আবার কখনো ভিত্তিহীন কিছু ভুয়ো খবর, সব কিছু নিয়েই একটা সমালোচনা তাদের নাম চলে। কিন্তু সেলেবদের পাশাপাশি এই সমালোচনা বা কখনো কটাক্ষের মুখে পড়তে হয় তাদের সন্তানদেরও। আর এবার সেই কটাক্ষের মুখেই রাজশ্রী পুত্র ছোট্ট ইউভান (Yuvaan)।

জন্মের পর থেকেই ছোট্ট ইউভান সেলিব্রিটি। রাজ, শুভশ্রীর ছেলের বয়স এখন সবে তিন মাস। আর এ কদিনের মধ্যেই তার ভক্ত সংখ্যা বাবা বা মায়ের থেকে কোনো অংশে কম নয়। ছোট্ট ইউভান কেমন করে হাসে, কেমন করে তাকায়, কেমন করে খেলা করে, সবটাই জানতে তুমুল আগ্রহ প্রকাশ করেন ভক্তরা। তবে তারকারা যেমন ভালোবাসাও পায় তেমন ট্রোলিং-এর মুখেও পড়তে হয় তাদের। তাই বলে ছোট্ট ইউভান কে নিয়েও ?

সম্প্রতি বলিউডের সইফ-করিনার ছেলে তৈমুরের সঙ্গে তাঁর তুলনা টানা শুরু হয়েছে। মুম্বইয়ে যেমন তৈমুরকে নিয়ে মেতে থাকে মিডিয়া ও পাপারাত্‍জিরা, ঠিক তেমনই কলকাতায় ইউভান চক্রবর্তীকে নিয়ে শুরু হয়েছে এই ট্রেন্ড, এমনটাই অভিমত আসছে। তাই ইউভানকে ‘গরীবের তৈমুর’ নাম দেওয়া হয়েছে। তবে ট্রোলারদের মুখের উপর যোগ্য বাক্যবাণ ছুঁড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। সম্প্রতি ছেলের দু’টি ছবি পোস্ট করেছিলেন মা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সেখানেই শ্রাবন্তী মাসির কমেন্ট ‘সুপারস্টার’। আর এই একটি কমেন্ট করেই তিনি বুঝিয়ে দিয়েছেন ইউভান অন্য কারও গরীব ভার্সন নয়, নিজেই একজন তারকা।

অবশ্য উভান-কে নিয়ে যা চলছে তাকে ‘বাড়াবাড়ি’ বলেও আখ্যান দিয়েছেন বেশকিছু জন মানুষ।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: