EntertainmentHealth

আগের থেকে এখন সুস্থ সুপারস্টার রজনীকান্ত

রক্তচাপের সমস্যা নিয়ে হায়দরাবাদের এক হাসপাতালে ভর্তি হয়েছিলেন ৭০ বছর বয়সি অভিনেতা, তবে এখন তিনি তুলনামূলক সুস্থ

পল্লবী কুন্ডু : আগের থেকে এখন তুলনামূলক সুস্থ সুপারস্টার রজনীকান্ত(Rajinikanth)। তবে রক্তচাপ এখনো বেশির দিকে। শুক্রবার রক্তচাপের অস্বাভাবিকতা নিয়েই হায়দরাবাদের এক হাসপাতালে ভর্তি হয়েছিলেন ৭০ বছর বয়সি অভিনেতা। হাসপাতাল উত্রেই এদিন খবর পাওয়া যায় তার স্বাস্থ এই মুহূর্তে আগের থেকে ভালো।

তবে কবে ছাড়া পাবেন তিনি তা আজ সন্ধের মধ্যেই সিদ্ধান্ত নেওয়া হবে। তাঁর শারীরিক উন্নতি কামনা করে বার্তা পাঠিয়েছেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী ই পালানিস্বামী। তাকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা কমল হাসান। নতুন ছবি ‘অন্নথে’-র শুটিংয়ে হায়দরাবাদে ছিলেন রজনী। এর মধ্যে তাঁর ক্রু মেম্বারদের চার জন করোনায় আক্রান্ত হন। তবে সাবধান বসত রজনী আক্রান্ত হননি।

তবে রক্তচাপের সমস্যা নিয়ে ভুগছিলেন তিনি, এদিন তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তাঁকে আপাতত সম্পূর্ণ বিশ্রামে থাকার নির্দেশ দিয়েছেন চিকিত্‍সকরা। এই মুহূর্তে কাউকে দেখাও করতে দেওয়া হচ্ছে না বলে জানা গেছে। চিকিত্‍সকরা জানিয়েছেন, শুক্রবার রাতে কোনও সমস্যা হয়নি রজনীর। রক্তচাপ বেশির দিকে হলেও তা নিয়ন্ত্রণের মধ্যে রাখা সম্ভব হয়েছে। তবে এই মুহূর্তে তার সুস্থতা কামনা করছেন তার সকল অনুগামীরা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: