Sports Opinion

লিওনেল মেসি মাঠে ফিরলেও পুরোনো ছন্দ পতন ঘটেছে ম্যাচে

বেশি খুশি ক্লাবের হয়ে প্রথম গোল করতে পেরে- রামসো

তিয়াসা মিত্র : রবিবার আবারো মাঠে নামলেন লিওনেল মেসি। রেমঁ-র বিরুদ্ধে প্যারিস সঁ জঁ-র হয়ে খেলতে দেখা গেল তাঁকে। যদিও আর্জেন্টিনার তারকা ফুটবলার গোল পেলেন না। কিন্তু তা শর্তেও তার দল ৪-০ ব্যবধানে জিতল। তবে বিরোধী পক্ষের দিক থেকে প্রথম গোল দিয়ে অনেক প্রসংশা অর্জন করেছেন সের্জিও রামোস , যিনি গত বছরে খেয়াল মাদ্রিদ ছেড়ে পিএসজি-তে যোগ দিয়েছিলেন। এই বড়োদিনে মেষ ছিলেন করণাতে আক্রান্ত। এর পর চোটের কারণে তাকে আগের দুটি ম্যাচ-এ দেখা যায়নি।

রবিবার মাঠে নেমে সেই পুরোনো ছন্দতে তাকে খেলতে দেখা যায়নি। তবে তাতেও তার দল-এর জন্য জেতাটা কঠিন ছিল না। প্রথমার্ধে রামসো গোল করলেও পরোক্ষনে পিএসজি-কে এগিয়ে দিয়েছিলেন মার্কো ভেরাত্তি। দ্বিতীয়ার্ধে গোল করেন রামোস। ড্যানিলো পেরেরা দলের চতুর্থ গোল করেন। মাঝে বিপক্ষের আত্মঘাতী গোলে পিএসজি-র ব্যবধান বেড়েছিল। রামোস গোল পাওয়ায় বেশি খুশি পিএসজি কোচ মৌরিসিয়ো পচেত্তিনো। বলেছেন, “একজন ফুটবলার যে খুব বেশি গোল করে না, তার নাম যখন স্কোরশিটে থাকে তখন ভাল লাগে।”

রামোস নিজে বলেন, “পুরো ম্যাচ খেলতে পেরে খুশি। তবে আরও বেশি খুশি ক্লাবের হয়ে প্রথম গোল করতে পেরে। আশা করি আরও অনেক গোল করতে পারব।”তবে মেষ-এর অনুগামীরা একটুও আশা হতো নন তার খেলা দেখে। অনুগামীদের শিকলেই বুঝেছেন মেসির শারীরিক এবং অনুশীলনের থেকে বিরতির কারণে এই পরিস্থিতির মুখোমুখি লিওনেল মেসি।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: