Entertainment

নিজেকে আর অন্ধকারে আটকে রাখতে পারলেন না রিয়া,শেষ পর্যন্ত মঙ্গলবার তিনি গ্রেপ্তার হলেন

ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো চলচ্চিত্র অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করেছে।

পল্লবী কুন্ডু : সুশান্ত সিং রাজপূত। বলিউডের অন্যতম উজ্জ্বল নক্ষত্র ছিলেন।হ্যাঁ, ছিলেন অর্থ্যাৎ এখন আর নেই তিনি।১৪ই জুন ২০২০ এই উজ্জ্বল নক্ষত্রের চির পতন হয়।আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপূত। তার এরূপ হটাৎ আত্মহত্যার কারণ এবং এই গোটা ঘটনার পেছনে কি রহস্য আছে তা জানতে তদন্ত শুরু করে পুলিশ। এবং তার পর থেকেই ঘটনার নয়া মোড় হিসেবে সামনে আসতে থাকে একের পর এক রহস্য।পাশাপাশি সেই রহস্যের জটও ধীরে ধীরে খুলতে থাকে। সামনে আসে সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী।

আর এবার সমস্ত আলো অন্ধকার কাটিয়ে গ্রেপ্তার হন রিয়া চক্রবর্তী। ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো চলচ্চিত্র অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করেছে।সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার বান্ধবী রিয়া চক্রবর্তী বিভিন্ন আলোচনার কেন্দ্রে রয়েছেন এবং শেষ পর্যন্ত মঙ্গলবার তিনি গ্রেপ্তার হলেন।সুশান্তের মৃত্যুর তদন্তে মাদকের বিষয়টি সামনে আসার পর থেকেই রিয়া চক্রবর্তী, তার পরিবার এবং সুশান্ত সিং রাজপুতের ঘনিষ্ঠ কয়েকজনকে জেরা করা হচ্ছিল।এর আগেই, একই ঘটনায় গত শনিবার রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তী এবং মি. রাজপুতের প্রাক্তন হাউস ম্যানেজারকে গ্রেপ্তার করা হয়।আর এবার গ্রেপ্তার হন রিয়া।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে আত্মহত্যা বলে মনে করা হলেও তার পরিবার অভিযোগ করে আসছে যে রিয়া চক্রবর্তী এবং তার পরিবার ওই মৃত্যুর জন্য দায়ী।মুম্বাই পুলিশ এবং বিহার পুলিশ এই দুই বাহিনীর মধ্যে তদন্ত নিয়ে টানাপোড়েন চলে এবং অবশেষে ভারতীয় সুপ্রিম কোর্টের নির্দেশে কেন্দ্রীয় তদন্ত ব্যুরো (সি বি আই)-কে তদন্তের ভার দেওয়া হয়।ওই তদন্তে যোগ দেয় অর্থ দপ্তরের তদন্ত শাখা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। কারণ মি. রাজপুতের পরিবার অভিযোগ করেছিল যে তার মৃত্যুর পরে প্রায় ১৫ কোটি টাকা সরিয়ে ফেলেছেন রিয়া চক্রবর্তী।

বিশেষ সূত্রে জানা যাচ্ছে, এই তদন্ত করতে গিয়েই জানা যায় যে মাদক কারবারীদের সঙ্গে যোগাযোগ ছিল রিয়া চক্রবর্তী এবং তার ভাইয়ের। তখনই মাদক নিয়ন্ত্রণ ব্যুরোকে তদন্তের এই বিষয়টিও খতিয়ে দেখার দায়িত্ব দেওয়া হয়। তারা প্রাথমিক ভাবে জানতে পারে যে, সুশান্ত সিং রাজপুতের কাছে গাঁজা এবং মাদক পৌঁছানো হতো।কারা ওই নিষিদ্ধ পদার্থ যোগান দিত, সেই খোঁজ করতে গিয়েই মাদক কারবারীদের পাওয়া যায় এবং অবশেষে রিয়া চক্রবর্তীর পরিবারের দিকেও নজর পরে তদন্তকারীদের এবং তারপরেই সমস্ত ঘটনা সামনে আসতেই শেষপর্যন্ত আজ অর্থাৎ মঙ্গলবার গ্রেপ্তার করা হয় রিয়া চক্রবর্তীকে।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: